Basanti News: মারধর, জোর করে জায়গা দখল, এবার বাসন্তীতে তৃণমূল নেতার বিরুদ্ধে চরম অভিযোগ, মমতার দ্বারস্থ পরিবার

থানায় সহযোগিতা না পেয়ে মুখ্যমন্ত্রীর দফতরের দ্বারস্থ ওই পরিবার সন্দেশখালির বেতাজ বাদশা সেখ শাহজাহান বর্তমানে সিবিআইয়ের হেফাজতে। তার পাশের বিধান সভা বাসন্তীতে এবার এক তৃণমূল নেতার বিরুদ্ধে জমি দখল ও তোলা তোলার অভিযোগ। 

Updated By: Mar 7, 2024, 04:10 PM IST
Basanti News: মারধর, জোর করে জায়গা দখল, এবার বাসন্তীতে তৃণমূল নেতার বিরুদ্ধে চরম অভিযোগ, মমতার দ্বারস্থ পরিবার
নিজস্ব ছবি

প্রসেনজিৎ সরদার: বাসন্তীর তৃণমূল নেতার বিরুদ্ধে মারধর জোর করে জায়গা দখল,তোলাবাজির অভিযোগ। থানায় সহযোগিতা না পেয়ে মুখ্যমন্ত্রীর দফতরের দ্বারস্থ ওই পরিবার সন্দেশখালির বেতাজ বাদশা সেখ শাহজাহান বর্তমানে সিবিআইয়ের হেফাজতে। তার পাশের বিধান সভা বাসন্তীতে এবার এক তৃণমূল নেতার বিরুদ্ধে জমি দখল ও তোলা তোলার অভিযোগ। স্থানীয় সূত্র জানা গিয়েছে, বাসন্তী ব্লকের কাঁঠালবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার শিমূলতলা মোড় এলাকায় রয়েছে একটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র।

আরও পড়ুন, Birbhum News: অস্ত্র কারখানায় রেড! দুষ্কৃতীদের হাতে আক্রান্ত পুলিস, গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে

এই স্বাস্থ্যকেন্দ্রটি তৈরির করার জন্য ৬ বিঘা জমি দান করেছিলেন এলাকার আমিররুল হক গাজি। হাসপাতাল তৈরি হলেও তার পাশেই আরও ৬ বিঘা জমি ছিল তার। তৎকালীন বাম সরকারের আমলে পার্টির লোকজন তা দখল করে নিয়েছিল। আদালতের দ্বারস্থ হয়ে বিগত তিনবছর আগে সেই জমি ফেরত পায় গাজি পরিবার। অভিযোগ সেই জমির উপর এবার তৃণমূল নেতা রাজা গাজি ও তাঁর দলবল জোর করে বাড়ি তৈরি করার জন্য জেসিবি দিয়ে কাজ করতে থাকে।

বাধা দিলে অভিযোগ তাদেরকে বেধড়ক মারধর করা হয়। ঘটনায় গুরুতর জখম হয় চারজন। পরিবারের অন্যান্য সদস্যরা জখমদেরকে উদ্ধার করে। চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। ঘটনা প্রসঙ্গে আক্রান্ত হামিদুল গাজির দাবি, প্রশাসনের কাছে সহযোগিতা না পেয়ে  মুখ্যমন্ত্রীর দফতরেও দারস্থ হয়। তবে সম্পূর্ণ বিষয়টি অস্বীকার করেছে তৃণমূল নেতা রাজা গাজি। 

আরও পড়ুন, উত্তরবঙ্গের‌ সবচেয়ে বড় শিবমূর্তি প্রতিষ্ঠার পরে ম্যাজিক এলাকায়! সবকিছু দেখে থ গ্রামবাসীরা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.