Basirhat: সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব! বাংলার নাবালিকাকে বিহারে বিক্রির অভিযোগ

বসিরহাটের নাবালিকাকে বিহারে বিক্রির অভিযোগ। সোশাল মিডিয়ায় বন্ধুত্ব পাতিয়ে প্রতারণার অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত শিবপ্রসাদ উত্তরপ্রদেশের বাসিন্দা। গত এক মাস ধরে নিখোঁজ ছিল মাটিয়ার ওই নাবালিকা। মোবাইল ট্র্যাক করে বিহারে তার খোঁজ পায় পুলিস।

Updated By: Dec 18, 2022, 12:04 PM IST
Basirhat: সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব! বাংলার নাবালিকাকে বিহারে বিক্রির অভিযোগ
প্রতীকী ছবি

বিমল বসু: বসিরহাটের নাবালিকাকে বিহারে বিক্রির অভিযোগ উঠল উত্তরপ্রদেশের যুবকের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব পাতিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে। অবশেষে গ্রেফতার অভিযুক্ত উত্তরপ্রদেশের বাসিন্দা শিবপ্রসাদ। গত এক মাস ধরে নিখোঁজ ছিল মাটিয়ার ওই নাবালিকা। মোবাইল ট্র্যাক করে বিহারে তার খোঁজ পায় পুলিস। অভিযোগ বসিরহাট মাটিয়ায় থানা এলাকার এক নাবালিকা স্কুল ছাত্রীকে বিহারে নিয়ে গিয়ে নাচের দলের কাছে বিক্রি করে দেয় উত্তর প্রদেশে বাড়ি শিবপ্রসাদ। একমাসের প্রচেষ্টায় উদ্ধার হয় ওই নাবালিকা। 

আরও পড়ুন, Weather Today: ফের কমল তাপমাত্রা, উত্তুরে হাওয়ায় শীতের আমেজ রাজ্যজুড়ে

গত একমাস আগে মাটিয়া কেদুয়া গ্রামে নাবালিকা এক  স্কুল ছাত্রীর পরিবার তাদের মেয়ের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে মাটিয়া থানায় অভিযোগ করে। তারপরেই তদন্ত শুরু করে পুলিস। একটি ফোনের সূত্র ধরে পুলিস জানতে পারে ছাত্রী বিহারে রয়েছে। জানা গিয়েছে, একমাস আগে সোশ্যাল মিডিয়ায় নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে উত্তরপ্রদেশের এক যুবকের সম্পর্ক তৈরি হয়। সেই সুযোগ নিয়ে ওই নাবালিকাকে বিয়ে প্রতিশ্রুতি দেয়। নাবালিকাকে ভুল বুঝিয়ে বিহারে নিয়ে গিয়ে একটি হোটেলে আটকে রেখে নাচের কাজে লাগায় বলে অভিযোগ।

এই খবরে মাটিয়া থানার পুলিস বিহারের ভোরে থানার পুলিসের সঙ্গে যোগাযোগ করে। বিহার পুসিরের সাহায্যেই পরে গোপালগঞ্জের একটি হোটেলে থেকে অভিযুক্ত শিবপ্রসাদকে গ্রেফতার করে উদ্ধার করা হয় নাবালিকা ছাত্রীকে। রবিবার শিবপ্রসাদকে বসিরহাট আদালতে তোলা হয়। এদিন বিচারক জেল হেফাজাতে রাখার নির্দেশ দিয়েছে।

আরও পড়ুন, Nadia Panchyet Pradhan Resigns: প্রকাশ্য সভায় অভিষেকের নির্দেশ, তড়িঘড়ি ইস্তফা তৃণমূল পঞ্চায়েত প্রধানের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.