'হিন্দুরা যেন ফেলনা' মান্নানকে তোপ মালব্যের

কংগ্রেসের সমালোচনা করতে গিয়ে তথাকথিত সেকুলার মনোভাবটিরই সমালোচনা করেছেন অমিত।

Updated By: Feb 5, 2021, 06:25 PM IST
'হিন্দুরা যেন ফেলনা' মান্নানকে তোপ মালব্যের

নিজস্ব প্রতিবেদন: আব্দুল মান্নানের সোনিয়া গান্ধিকে লেখা একটি চিঠিকে সমালোচনা করলেন বিজেপি নেতা অমিত মালব্য। এ বিষয়ে একটি টুইটও করেন অমিত। 

রাজ্যের মুসলিম ভোট এখন জেলায় জেলায় ঠিক কোন কম্পোজিশনে কী ভাবে রয়েছে এবং তার সঙ্গে ভোট-রাজনীতির প্রেক্ষিতে কংগ্রেসের সমীকরণটাই-বা কী, তা বিশদে জানিয়ে রাজ্য কংগ্রেস নেতা তথা বিধানসভায় বিরোধীদলের নেতা (Leader of Opposition in Assembly) আব্দুল মান্নান (Abdul Mannan)একটি চিঠি লিখেছেন দলের সর্বময়ী নেত্রী সোনিয়া গান্ধিকে। সেই চিঠির বিষয়বস্তুকেই তীব্র আক্রমণ করেছেন বিজেপি আইটি সেলের দায়িত্বপ্রাপ্ত অমিত মালব্য (BJP IT cell head Amit Malviya)। অমিতকে পশ্চিমবঙ্গের সঙ্গেও যুক্ত (co-mentor to oversee party affairs in Bengal)করেছে কেন্দ্রীয় বিজেপি। 

আরও পড়ুন: ২০০-র বেশি আসন নিয়ে ক্ষমতায় আসছি, শহরে পা দিয়েই ঘোষণা বিজেপির IT সেল প্রধানের

আসন্ন বিধানসভা ভোটে কংগ্রেস যাতে রাজ্যের সংখ্যালঘু ভোট হাসিল করতে পারে, সেই বিষয়ে কিছু নীতিনির্ধারণমূলক আলোচনা রয়েছে চিঠিটিতে। রয়েছে মুসলিম ধর্মীয় নেতা পিরজাদা আব্বাস সিদ্দিকি'র ISF(Indian Secular Federation)-এর সঙ্গে সমঝোতায় যাওয়ার কথাও। আর চিঠির এই সুরটিকেই টুইট করে সরাসরি আক্রমণ করেন অমিত মালব্য। তিনি 'সেকুলার রাজনীতি'র মানসিকতাটাকে বিদ্রুপ করে টুইট করেন, এই সেকুলার মনোভাবটি আসলে মুসলিমকে সন্তুষ্ট করা।

সোনিয়াকে লেখা মান্নানের চিঠি পড়েই এটা বোঝা যাচ্ছে যে, মুসলিম ভোটব্যাঙ্ককে ধরতে কংগ্রেস কতটা তীব্র ভাবে আগ্রহী (desperation to consolidate Muslim vote bank)। এটা দেখে মনে হয় হিন্দু যেন ফেলনা (as if Hindus don’t matter)!     

আরও পড়ুন: EXCLUSIVE : 'গেম চেঞ্জার হতে পারে মহাজোট,' অনুমতি চেয়ে সোনিয়াকে চিঠি মান্নানের

.