Purulia: এশিয়া কাপ খেলার স্বপ্নভঙ্গ, মর্মান্তিক দুর্ঘটনায় অকালেই ঝরে গেলেন বাংলার উদীয়মান ক্রিকেটার!

পুরুলিয়া শহরের দুমলি নডিহা মোড়ে বাইক আরোহীর ধাক্কায় আহত হন মূক ও বধির উদীয়মান ওই ক্রিকেট খেলোয়াড়। বোকারোয় চিকিৎসাধীন অবস্থায় গতকাল মৃত্যু হয় ২০ বছর বয়সী ওই যুবক অরিত্র ঘোষের। 

Updated By: Nov 4, 2023, 03:11 PM IST
Purulia: এশিয়া কাপ খেলার স্বপ্নভঙ্গ, মর্মান্তিক দুর্ঘটনায় অকালেই ঝরে গেলেন বাংলার উদীয়মান ক্রিকেটার!

মনোরঞ্জন মিশ্র: বেপরোয়া বাইক আরোহীর ধাক্কায় উদীয়মান ক্রিকেট খেলোয়াড়ের মৃত্যু। আগামী ৯ নভেম্বর বাংলাদেশে এশিয়া কাপ খেলতে যাওয়ার কথা ছিল ওই যুবকের। তার আগেই ঘটে গেল অঘটন। যুবকের মৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে প্রতিবাদে সামিল শহরবাসী। এদিন পুরুলিয়া শহরে বাইক আরোহীদের দৌরাত্ম্যের প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় শহরবাসী। পুরুলিয়া-জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে প্রতিবাদ জানান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুরুলিয়া সদর থানার পুলিস। 

জানা গিয়েছে, গত মঙ্গলবার পুরুলিয়া শহরের দুমলি নডিহা মোড়ে বাইক আরোহীর ধাক্কায় আহত হন মূক ও বধির উদীয়মান ওই ক্রিকেট খেলোয়াড়। বোকারোয় চিকিৎসাধীন অবস্থায় গতকাল মৃত্যু হয় ২০ বছর বয়সী ওই যুবক অরিত্র ঘোষের। মূক ও বধির হওয়া সত্ত্বেও নিজের শারীরিক প্রতিবন্ধকতাকে হার মানিয়ে ক্রিকেটকে বেছে নিয়েছিলেন ওই যুবক। জেলা তথা রাজ্য স্তরের ক্রিকেট প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন। আগামী ৯ নভেম্বর বাংলাদেশে এশিয়া কাপ খেলতে যাওয়ার কথা ছিল ওই যুবকের। তার আগেই পথ দুর্ঘটনায় অকালে ঝরে গেল এক উদীয়মান প্রতিভা। 

ওই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরুলিয়া শহরে। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই পুরুলিয়া শহরে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান শহরবাসীরা। অবরোধকারীদের দাবি, শহরে যানবাহনের গতি নিয়ন্ত্রণ করতে হবে। অরিত্র ঘোষের মৃত্যুর জন্য দায়ী বাইক আরোহীকে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। জানা গিয়েছে, অভিযুক্ত বাইক আরোহী ও তাঁর পরিবার ঘটনার পর থেকেই বেপাত্তা।

আরও পড়ুন, Kalipuja 2023: ইসমাইলের শ্যামা! মুসলিম শিল্পীর হাতেই নয়ন মেলেন হিন্দুর দেবী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.