ভিন রাজ্যে মৃত্যু বাঙালি শ্রমিকের, খুনের অভিযোগ করছে পরিবার

ফের ভিনরাজ্যে কাজে গিয়ে বাঙালি শ্রমিকের মৃত্যু। মৃতের পরিবারের দাবি, খুন করা হয়েছে তাদের ছেলেকে।

Updated By: Jan 11, 2018, 08:54 PM IST
ভিন রাজ্যে মৃত্যু বাঙালি শ্রমিকের, খুনের অভিযোগ করছে পরিবার

নিজস্ব প্রতিবেদন : ফের ভিনরাজ্যে কাজে গিয়ে বাঙালি শ্রমিকের মৃত্যু। মৃতের পরিবারের দাবি, খুন করা হয়েছে তাদের ছেলেকে।

পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের বেড়ুগ্রামের বাসিন্দা বজরুল মল্লিক মাস ছয়েক আগে দুই বন্ধুর সঙ্গে রাজমিস্ত্রির কাজ করতে তামিলনাড়ুর মাদুরাই জেলার তিরুধুনাগারে যান। বুধবার বিকালে বজরুলের বাড়িতে একটি ফোন আসে। বলা হয়, ছাদ থেকে পড়ে মারা গেছেন বজরুল। কিন্তু তারপর থেকে চেষ্টা করেও বজরুলের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করতে পারেনি তাঁর পরিবার।

পরিবারের অভিযোগ, মোটা মাইনের লোভেই ভিনরাজ্যে কাজে গিয়েছিলেন বজরুল। কিন্তু গত ছ'মাসে মেলেনি ঠিক মতো বেতন। ফলে বাড়িতে ফিরতে পারেননি তিনি। বুধবার সকালে বজরুল বাড়িতে ফোন করে জানান ট্রেনের টিকিট কাটা হয়ে গেছে। বৃহস্পতিবার বিকেলে ট্রেনে উঠবেন তিনি। তার আগে বুধবার বিকালেই বজরুলের মৃত্যুর খবর আসে।

আরও পড়ুন, সিসিটিভি ফুটেজ দেখে গ্যাস সিলিন্ডার চুরি চক্রের হদিশ পেল গোয়েন্দারা

বাড়ির ছোট ছেলের মৃত্যুর খবরে কার্যত দিশেহারা পরিবার। বজরুলের দেহ গ্রামের বাড়িতে কীভাবে ফেরানো হবে, তা নিয়ে ভেবে কূলকিনারা পাচ্ছে না পরিবার। অভিযোগ, এই পরিস্থিতিতে পাশে দাঁড়ায়নি প্রশাসন। স্থানীয় খণ্ডঘোষ থানা কোন সহযোগিতা করছে না। সাহায্যের হাত বাড়াননি স্থানীয় বিধায়ক নবীন বাগও। এই পরিস্থিতিতে ছেলেকে শেষবারের জন্য চোখের দেখা দেখতে একমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরই ভরসা করছেন পুত্রহারা মা।

.