Bhangar: জমি-জায়গা নিয়ে বিবাদ! অন্তঃসত্ত্বা মহিলার পেটে লাথি মারার অভিযোগ

অভিযোগ জমি-জায়গা নিয়ে একই পরিবারের কাকা ও ভাইদের মধ্যে বচসা শুরু হয়। পরবর্তীতে তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। এমনকী তাতে আহত হন ৮ জন। এমনকী গর্ভবতী বধূর পেটে লাথিও মারে।

Updated By: Dec 3, 2022, 01:49 PM IST
Bhangar: জমি-জায়গা নিয়ে বিবাদ! অন্তঃসত্ত্বা মহিলার পেটে লাথি মারার অভিযোগ
নিজস্ব চিত্র।

প্রসেনজিৎ সরদার: জমি-জায়গা নিয়ে পারিবারিক বিবাদ জেরে আহত হলেন আট জন। এমনকী বচসার সময় অন্তঃসত্ত্বা মহিলার পেটে লাথি মারার অভিযোগও উঠেছে। ঘটনাটি ঘটেছে । ভাঙড় থানার অন্তর্গত রঘুনাথপুর এলাকায়। অভিযোগ জমি-জায়গা নিয়ে একই পরিবারের কাকা ও ভাইদের মধ্যে বচসা শুরু হয়। পরবর্তীতে তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। এমনকী তাতে আহত হন ৮ জন। এমনকী গর্ভবতী বধূর পেটে লাথিও মারে। এই ঘটনায় উভয় পক্ষে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ইতোমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিস। 

আরও পড়ুন, শুভেন্দুর সভায় ভাঙচুরের অভিযোগ, 'অপদার্থদের কুনাট্য' পাল্টা কটাক্ষ কুণালের

এই ঘটনায় সাবের আলী মল্লিক জানান যে তার জমি দখল করে জোর করে মাটি ফেলছে কাকা নূর মোহাম্মদ মল্লিক। প্রতিবাদ করতে গেলে তাকে ধারালা অস্ত্র দিয়ে মাথায় কোপ মারে। এরপর পরিবারের লোকজন ঠেকাতে গেলে তাদেরকেও ধারালা অস্ত্র দিয়ে আঘাত করে। শুধু তাই নয় এক অন্তঋঃসত্ত্বা গৃহবধূর পেটে লাথি মারে বলে অভিযোগ। এমন অভিযোগ করা হয়েছে কাকা নূর মোহাম্মদ-সহ তার পরিবারের লোকজনের বিরুদ্ধে। 

যদিও অভিযোগ অস্বীকার করেছে নূর মোহাম্মদ। নূরের দাবি, ওই জায়গা আমার। জায়গায় আমি মাটি ফেলছিলাম। সেই সময় কাকা সাবের আলী-সহ তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে এবং ধারালা অস্ত্র দিয়ে মাথায় কোপ মারে। ঘটনায় আহত হয়েছে ৪ জন। এই ঘটনায় উভয় পক্ষে ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিস।

আরও পড়ুন, কাঁথিতে অভিষেকের সভার আগে ভূপতিনগরে বিস্ফেরণ, মৃত তৃণমূলের বুথ সভাপতি-সহ ৩

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.