শুভেন্দুর সভায় ভাঙচুরের অভিযোগ, 'অপদার্থদের কুনাট্য' পাল্টা কটাক্ষ কুণালের

 রাজ্য রাজনীতিতে আজ মেগা শনিবার। কাঁথিতে শুভেন্দুর পাড়ায় অভিষেক। পাল্টা ডায়মন্ডহারবারে শুভেন্দু। ডায়মন্ড হারবারের লাইট হাউস মাঠে শুভেন্দুর সভায় ভাঙচুরের অভিযোগ। ডায়মন্ডহারবার পুলিস সুপারকে চিঠি বিজেপির। অপাদর্থদের কুনাট্য। পাল্টা কটাক্ষ কুণাল ঘোষের। 

Updated By: Dec 3, 2022, 11:50 AM IST
শুভেন্দুর সভায় ভাঙচুরের অভিযোগ, 'অপদার্থদের কুনাট্য' পাল্টা কটাক্ষ কুণালের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্য রাজনীতিতে আজ মেগা শনিবার। কাঁথিতে শুভেন্দুর পাড়ায় অভিষেক। পাল্টা ডায়মন্ডহারবারে শুভেন্দু। এই রাজনৈতিক লড়ায়েই পরিস্থিতিতে ডায়মন্ড হারবারে লাইট হাউস মাঠে শুভেন্দুর সভায় ভাঙচুরের অভিযোগ ওঠে। এমনকী ডায়মন্ডহারবার পুলিস সুপারকে চিঠি দেয় বিজেপি। এই পুরো ঘটনাকেই অপাদর্থদের কুনাট্য বলে পাল্টা কটাক্ষ কুণাল ঘোষের। 

আরও পড়ুন, Hookah Bar: 'হুক্কাবার থেকে পয়সা আসছে না, তাই বন্ধ', সরকারের নয়া নির্দেশিকা নিয়ে কটাক্ষ দিলীপের

শনিবার ডায়মন্ড হারবারে শুভেন্দু অধিকারীর সভা। আর শুভেন্দুর সভাতেই ভাঙচুরের অভিযোগ করে বিজেপি। এ প্রসঙ্গে ডায়মন্ড হারবারের SP-কে চিঠি দিয়েছে বিজেপি। বিজেপির তরফে একটি ভিডিয়ো-ও পোস্ট করা হয়। শুভেন্দু অধিকারীর সভা ঘিরে ইতোমধ্যেই তুঙ্গে উঠেছে রাজনীতির পারদ। বিজেপির অভিযোগের পর আরও বেড়েছে বিতর্ক। টুইটেও অভষেককে নিশানা করেছেন শুভেন্দু। আদালতের অনুমতি থাকা সত্ত্বেও সভা বানচাল করার চেষ্টা করা হচ্ছে বলে তোপ দাগেন বিরোধী নেতা।

তবে এ বিষয়ে পাল্টা শুভেন্দুকে টুইটে খোঁচা দেন কুণাল ঘোষ। বিজেপির অভিযোগকে অপদার্থদের কুনাট্য বলে কটাক্ষ করেন তিনি। নিজেদের ব্যর্থতা ঢাকতে তৃণমূলের ওপর দোষারোপ বলেও অভিযোগ কুণালের। তৃণমূলের মুখপত্র কুণাল ঘোষ বলেন, 'অপদার্থদের কুনাট্য। ডেকরেটরের যদি নিজেদের সমস্যা থাকে, তারা যদি কাজ না করে, তৃণমূল কী করবে? শুভেন্দুরা নিজেদের ব্যর্থতা ঢাকতে তৃণমূলের উপর দোষ দিচ্ছে। নিজেরা কাজ করাতে পারবে না, আর টুইটে দোষারোপ অন্যকে। এসব কুনাট্য চলবে না।'

প্রসঙ্গত, ডায়মন্ডহারবারের লাইট হাউস মাঠে সভায় অনুমতি দেয় আদালত। তবে শব্দবিধি মেনে করতে হবে সভা। সাধারণ মানুষের অসুবিধা করা যাবে না। এই নির্দেশেই অনুমতি দেন বিচারপতি। অন্যদিকে, অভিষেকের গড়ে শুভেন্দুর সভায় পুলিস এবং বন্দর কর্তৃপক্ষ ইতোমধ্যেই অনুমতি দিয়েছে বলে জানিয়েছেন মামলাকারীর আইনজীবীও। প্রসঙ্গত, ডায়মন্ড হারবারে শুভেন্দুর সভার অনুমতি না মেলায় আদালতের দ্বারস্থ হয় জেলা বিজেপি নেতৃত্ব। এককথায় পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে রাজ্যে পলিটিক্যাল ডার্বি ।  

আরও পড়ুন, Suvendu Adhikari, Abhishek Banerjee: অভিষেকের গড়ে শুভেন্দুর সভাকে অনুমতি, পঞ্চায়েত ভোটের প্রাক্কালে পলিটিক্যাল ডার্বি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)