"তৃণমূল-বিজেপি বোঝাপড়া হয়েছে পঞ্চায়েতে", পার্থকে একহাত নিয়ে দাবি বিমানের

পঞ্চায়েত ভোটে এখনও পর্যন্ত বিরোধীরাই সবচেয়ে বেশি মনোনয়ন জমা দিয়েছে। দাবি পার্থ চট্টোপাধ্যায়ের।

Updated By: Apr 5, 2018, 05:26 PM IST
"তৃণমূল-বিজেপি বোঝাপড়া হয়েছে পঞ্চায়েতে", পার্থকে একহাত নিয়ে দাবি বিমানের

নিজস্ব প্রতিবেদন : পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল-বিজেপি আঁতাতের অভিযোগ তুললেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে বিমান বসু দাবি করেন, পঞ্চায়েত নির্বাচনে কোথাও মনোনয়ন পত্র তুলতে ও জমা দিতে দেওয়া হচ্ছে না। যে মনোনয়নপত্রগুলি জমা পড়ছে, সেগুলি সবই হয় তৃণমূল, না হয় বিজেপির। তৃণমূল ও বিজেপি 'বোঝাপড়া' করেই এটা করছে। এর প্রতিবাদে আগামিকাল শুক্রবার নির্বাচন কমিশনে গণ ডেপুটেশন দেওয়া হবে বলে জানিয়েছেন বামফ্রন্ট চেয়ারম্যান।

আরও পড়ুন, প্রার্থীকে অপহরণ, বোমাবাজি, লাঠি হাতে তাণ্ডব; মনোনয়ন ঘিরে উত্তপ্ত বীরভূম

যদিও এই অভিযোগ নস্যাত্ করে দিয়েছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। বিরোধীদের আঁতাত-ষড়যন্ত্র-চক্রান্তের অভিযোগ উড়িয়ে পার্থ চট্টোপাধ্যায়ের পাল্টা দাবি, রাজ্যপালকে মিথ্যে তথ্য দেওয়া হয়েছে। একইসঙ্গে দাবি করেন, বিরোধীদের মনোনয়ন জমা দিতে না পারার অভিযোগ অসত্য। পঞ্চায়েত ভোটে এখনও পর্যন্ত বিরোধীরাই সবচেয়ে বেশি মনোনয়ন জমা দিয়েছে।

আরও পড়ুন, বাম প্রার্থী না থাকলে বিক্ষুব্ধ তৃণমূলকে ভোট দিন, আলিমুদ্দিনে বসে বললেন সূর্যকান্ত

তিনি বলেন, রাজ্য সরকারের উন্নয়নকে ভয় পাচ্ছে বিরোধীরা। তাই শাসকদলের বিরুদ্ধে অশান্তির ভিত্তিহীন অভিযোগ তুলছে বিরোধীরা। মনোনয়ন জমা দিতে কেউ বাধা দিচ্ছে না বলেও দাবি করেন পার্থ। একইসঙ্গে জানান, পুলিস ও প্রশাসন দক্ষতার সঙ্গে কাজ করছে। এদিন প্রথমে নির্বাচন কমিশন ও পরে রাজ্যপালের সঙ্গে দেখা করে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল।

.