Birbhum News: ফের ভিন রাজ্যের কাজ করতে গিয়ে মৃত ২ যুবক, আহত আরও ১

দীনবন্ধু মাঝির ১১ বছরের একটি মেয়ে ও ৯ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। রাজেন্দ্র বাগদির ৫ বছর ও ২ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দীনবন্ধু মাঝি ফব্রুয়ারি মাসের ২২ তারিখে বাড়ি থেকে বের হয় তামিলনাড়ুতে কাজের উদ্দেশ্যে। 

Updated By: Mar 2, 2024, 04:21 PM IST
Birbhum News: ফের ভিন রাজ্যের কাজ করতে গিয়ে মৃত ২ যুবক, আহত আরও ১
নিজস্ব ছবি

প্রসেনজিৎ মালাকার: ফের ভিন রাজ্যে কাজ করতে গিয়ে মৃত্যু হল বীরভূমের নানুরের একই দুই পরিযায়ী শ্রমিকের। গুরুতর আহত পাশের গ্রামের আরও এক যুবক। বীরভূমের নানুরের থুপসারা পঞ্চায়েতের রামকৃষ্ণপুর গ্রামের দুই যুবকের তামিলনাড়ুর থানজাভুরতে পোল্ট্রি মুরগির কোম্পানিতে করতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়। গুরুতর আহত নানুরের সাঁতরা গ্রামের মিঠুন মাঝি। মৃত দুই যুবকের নাম দীনবন্ধু মাঝি, বয়স ২৮ ও বছর ২৪-এর রাজেন্দ্র বাগদি। দুজনেরই বাড়ি রামকৃষ্ণপুর গ্রামে।

আরও পড়়ুন, Bengal News LIVE Update: ভোটারদের মনোবল বাড়াতে, বাড়ি বাড়ি গিয়ে আশ্বস্ত করেছেন কেন্দ্রীয় বাহিনী... 

দীনবন্ধু মাঝির ১১ বছরের একটি মেয়ে ও ৯ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। রাজেন্দ্র বাগদির ৫ বছর ও ২ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দীনবন্ধু মাঝি ফব্রুয়ারি মাসের ২২ তারিখে বাড়ি থেকে বের হয় তামিলনাড়ুতে কাজের উদ্দেশ্যে। তামিলনাড়ুর থানজাভুরে একটি বেসরকারি পোল্ট্রি মুরগির কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

গত বুধবার পল্টি মুরগি গাড়িতে চাপিয়ে অন্য জায়গায় নিয়ে যাচ্ছিল। রাত্রি ৯ টা নাগাদ গাড়িটি রাস্তার পাশে একটি কালভাটে ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে একটি জলাশয়ে গাড়িটি উল্টে যায় ও ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পাশাপাশি, রাজেন্দ্র বাগদি জানুয়ারি মাসের ২২ তারিখে বাড়ি থেকে বের হয় একই জায়গায় কাজের উদ্দেশ্যে। ওই বেসরকারি পোল্ট্রি মুরগির কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ওই পোল্ট্রি মুরগির গাড়িতে ছিলেন রাজেন্দ্র। মুরগির গাড়িটি উল্টে পথ দুর্ঘটনায় রাজেন্দ্র বাগদিরও মৃত্যু হয়। মৃত দুই যুবক-সহ আহত যুবক ওই পোল্ট্রি মুরগির গাড়িতেই চেপে ছিলেন বলে জানা যায়। এই ঘটনায় নানুরের থুপসারা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন, Jalpaiguri: হিমঘরে আলু রাখার বন্ড নিয়ে চরম অব্যবস্থা, নর্দমায় পড়ল চাষী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.