Birbhum: শেয়াল খুবলে খেল বৃদ্ধাকে! উদ্ধার মাত্র ১২-১৪টি হাড়গোড়...

ধান ক্ষেতে বেশ কয়েকটি মানুষের হাড়, একটি পুঁটুলি ও সাদা শাড়ি পড়ে থাকতে দেখেন মাঠে কাজ করতে থাকা চাষীরা। শাড়ি, পুঁটুলি ও কাগজপত্র দেখে মা-কে শনাক্ত করেন।

Updated By: Oct 10, 2023, 01:36 PM IST
Birbhum: শেয়াল খুবলে খেল বৃদ্ধাকে! উদ্ধার মাত্র ১২-১৪টি হাড়গোড়...

প্রসেনজিৎ মালাকার: শেয়াল খুবলে খেল বৃদ্ধার দেহ! উদ্ধার হল মাত্র ১২ থেকে ১৪টি হাড়গোড়। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার রদিপুর গ্রামে। পুলিস হাড়গুলি উদ্ধার করে ময়নতদন্তের জন্য সিউড়ি হাসপতালের পুলিস মর্গে পাঠিয়েছে।

বীরভূমের নলহাটি থানার রদিপুর গ্রামের বাসিন্দা ৮০ বছর বয়সী সর্বমঙ্গলা মণ্ডল। তিনি ৫ অক্টোবর মেয়ের বাড়ি বেড়াতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে পায়ে হেঁটে বের হন। এরপর আর তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। গতকাল বিকেলে রদিপুর গ্রাম থেকে ২ কিলোমিটার দূরে ধান ক্ষেতে বেশ কয়েকটি মানুষের হাড়, একটি পুঁটুলি ও সাদা শাড়ি পড়ে থাকতে দেখেন মাঠে কাজ করতে থাকা চাষীরা। এরপর তারা পুঁটুলিটি খুললে তার মধ্যে ওই মহিলার আধারকার্ড, ভোটার কার্ড দেখতে পান । তাতে লেখা নাম দেখে তাঁরা ওই বৃদ্ধ মহিলার পরিচয় জানতে পারেন।

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় তাঁর বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মহিলার পরিবারের লোকজন। তাঁরা শাড়ি, পুঁটুলি ও কাগজপত্র দেখে তাঁদের মা-কে শনাক্ত করেন। ঘটনাটি জানিয়ে খবর দেওয়া হয় নলহাটি থানায়। খবর পেয়ে নলহাটি থানার পুলিস ঘটনাস্থলে এসে হাড়গোড়, কাপড়, পুঁটুলি সহ বেশ কিছু নথিপত্র উদ্ধার করে। এলাকাবাসীদের দাবি, ওই এলাকায় প্রচুর শেয়াল রয়েছে। মাঠের আলপথ দিয়ে মেয়ের বাড়ি যাওয়ার সময়ই শেয়ালে ওই বৃদ্ধ মহিলার দেহ খুবলে খেয়েছে। উদ্ধার হওয়া হাড়গুলি পাঠানো হয়েছে সিউড়ি সদর হাসপাতালে। সেখানে ময়নাতদন্ত করে সুনিশ্চিত করা হবে উদ্ধার হওয়া হাড়গুলি সর্বমঙ্গলা মণ্ডলের-ই কিনা।

আরও পড়ুন, Howrah Station: চলন্ত বন্দে ভারতে উঠতে গিয়ে চরম বিপত্তি! ঝুঁকি নিয়ে বাঁচিয়ে 'হিরো' RPF অফিসার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.