Birbhum News: পথ দুর্ঘটনায় মৃত ৪ মহিলা শ্রমিক, ঘটনায় আহত আরও ১১

 রামপুরহাটের চিতুরি গ্রাম থেকে একটি মোটরচালিত ভ্যানে চেপে মাড়গ্রামে চাষের কাজ করতে যাচ্ছিলেন ১৫-১৬ জন শ্রমিক। সেই সময় ১৪ নম্বর জাতীয় সড়কে রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে মল্লারপুরের দিক থেকে আসা একটি গাড়ি ইঞ্জিনচালিত ভ্যানে পিছন থেকে ধাক্কা মারে। 

Updated By: Feb 6, 2024, 02:40 PM IST
Birbhum News: পথ দুর্ঘটনায় মৃত ৪ মহিলা শ্রমিক, ঘটনায় আহত আরও ১১
সংগৃহীত

প্রসেনজিৎ মালাকার: ম্যাটাডোরে সঙ্গে মোটর চালিত ভ্যানের ধাক্কায় মৃত্যু হল চার মহিলা শ্রমিকের। ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে  ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে দূর্ঘটনাটি ঘটেছে রানীগঞ্জ - মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে বীরভূমের রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে।

আরও পড়ুন, Narendrapur Case: নরেন্দ্রপুরকান্ডে আগাম জামিনের আবেদন পলাতক প্রধান শিক্ষকের, তীব্র বিরোধিতা সব পক্ষের!

জানা গিয়েছে, রামপুরহাটের চিতুরি গ্রাম থেকে একটি মোটরচালিত ভ্যানে চেপে মাড়গ্রামে চাষের কাজ করতে যাচ্ছিলেন ১৫-১৬ জন শ্রমিক। সেই সময় ১৪ নম্বর জাতীয় সড়কে রামপুরহাটের মুনসুবা মোড়ের কাছে মল্লারপুরের দিক থেকে আসা একটি গাড়ি ইঞ্জিনচালিত ভ্যানে পিছন থেকে ধাক্কা মারে। ধাক্কায় ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়েন ভ্যানের যাত্রীরা। সেই সময় অপর একটি গাড়ি তাদের চাপা দিয়ে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজন মহিলার।

হাসপাতালে নিয়ে আসার পর মৃত্যু হয় আরও এক মহিলার। এই পথ দুর্ঘটনায় এখনও পর্যন্ত মোট চার জন মহিলার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও এগারো জন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রামপুরহাট থানার পুলিস ও রামপুরহাট দমকল বাহিনীর কর্মীরা। তারা নিহত ও আহতদের উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

ঘাতক ম্যাটাডোরটিকে আটক করেছে রামপুরহাট থানার পুলিস। তবে তার চালক ও খালাসি পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন, Student Death: থেঁতলানো নাক-মুখ, হোস্টেলের বন্দি দশা থেকে মুক্তি পেতে প্রথম শ্রেণির শিশুকে খুন অষ্টমের ছাত্রের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.