Debabrata Saha: 'আমায় দেখতে খারাপ তাই ডাকেনি', সায়নীর সভার আগেই বিতর্কিত পোস্ট তৃণমূল নেতার

Saayoni Ghosh: সিউড়ি শহর এবং সিউড়ি ২ ব্লকে দুটি সভা করবেন তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। তার আগেই নিজের ফেসবুকে বিতর্কিত পোষ্ট করে চাঞ্চল্য ছড়ালেন সদ্য প্রাক্তণ জেলা যুব সভাপতি তথা বর্তমান রাজ্য যুব সম্পাদক দেবব্রত সাহা। 

Updated By: Mar 2, 2024, 02:08 PM IST
Debabrata Saha: 'আমায় দেখতে খারাপ তাই ডাকেনি', সায়নীর সভার আগেই বিতর্কিত পোস্ট তৃণমূল নেতার
ফাইল ছবি

প্রসেনজিৎ মালাকার: রাজ্য সভাপতির সভার আগেই রাজ্য সম্পাদকের বিতর্কিত পোস্ট। শনিবার সিউড়ি শহর এবং সিউড়ি ২ ব্লকে দুটি সভা করবেন তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। তার আগেই নিজের ফেসবুকে বিতর্কিত পোষ্ট করে চাঞ্চল্য ছড়ালেন সদ্য প্রাক্তণ জেলা যুব সভাপতি তথা বর্তমান রাজ্য যুব সম্পাদক দেবব্রত সাহা। তবে দেবব্রত সাহার এই পোষ্টকে সমর্থন করে লাইক দিয়েছে তৃণমূলের খয়রাশোল ও পাড়শুন্ডি এলাকার অঞ্চল সভাপতিরা।

আরও পড়ুন, Howrah: হাওড়ার চামরাইলে চাঞ্চল্য! অঙ্গনওয়ারী কেন্দ্রে চাল-ডালে থিক থিক করছে কালো পোকা...

যদিও এই নিয়ে দেবব্রতবাবুকে বারবার ফোন করেই ফোনে পাওয়া যায়নি। সিউড়ি কলেজের রসায়ন বিভাগের অধ্যাপক দেবব্রত সাহাকে বিধানসভার প্রার্থী করে চমক দিয়েছিলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। ছাত্র জীবনে এসএফআইয়ের কলেজের ইউনিট সদস্য দেবব্রতকে তৃণমূল মেনে নিয়েছিল অনুব্রতর মুখ চেয়ে। কিন্ত গত বিধানসভা নির্বাচনে জেলায় একটি মাত্র আসন দুবরাজপুরে তৃণমূল হেরে যায়।

কিন্তু বামপন্থী অধ্যাপককে সংগঠনের কাজে লাগাতে তাকে জেলা যুব সভাপতির দায়িত্ব দেওয়া হয়। তাতে বীরভূমের বোলপুর লবি তাকে খুব একটা গুরুত্ব দেয়নি কোনও কালেই। অনুব্রতর জেলযাত্রার পরে তা আরও তীব্র হয়। একটা হতাশার মধ্যে চলে যান বিধানসভার তৃণমূলের হেরে যাওয়া প্রার্থী। এরই মাঝে মাস দুয়েক আগে দেবব্রতকে সরিয়ে আরও অনভিজ্ঞ রামপুরহাটের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জেলা যুবর দায়িত্ব দেওয়া হয়। দেবব্রতকে রাজ্য যুবর পদে নিয়ে যাওয়া হয়।

কিন্তু আজ শনিবার জেলায় সায়নী ঘোষের দুটি সভা থাকা সত্ত্বেও তাঁকে তার আগে দলীয় বৈঠকে তাকে ডাকা হয়নি বলে অভিযোগ। তাই শুক্রবার রাত্রে দেবব্রত সাহা নিজের ফেসবুকে লেখেন, ' আমায় দেখতে খারাপ তাই ডাকেনি৷ দল জমিদারি হটানোর স্লোগান দিচ্ছে। আর কেউ কেউ দলটাকে জমিদারি ভাবছে। পার্টির একটা কাঠামো রয়েছে। সেটা সকলের মেনে চলা উচিত'। তার নাতি দীর্ঘ পোষ্টে লেখেন,' নিজেদের ক্ষুদ্র স্বার্থে দলকে বিপদের মুখে ফেলে দিচ্ছে।৷  বিপদ আসন্ন'।

আরও পড়ুন, Ghatal: জল জীবন মিশনে সাড়ে ৬ কোটি খরচে তৈরি জলের ট্যাঙ্ক চালু হয়নি ৩ বছরেও!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.