জানলা ভেঙে কিশোরীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ! কাঠগড়ায় স্থানীয় পঞ্চায়েত সদস্যের ছেলে

বীরভূমে আদিবাসী নাবালিকাকে অপহরণের অভিযোগ। এবার পাড়ুইয়ে জানলা ভেঙে কিডন্যাপ। উদ্ধারের পর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা কিশোরীর। পঞ্চায়েত নেতার ছেলের বিরুদ্ধে অভিযোগ পরিবারের। খারিজ অভিযুক্তের বাবার।  

Updated By: Nov 2, 2023, 04:02 PM IST
জানলা ভেঙে কিশোরীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ! কাঠগড়ায় স্থানীয় পঞ্চায়েত সদস্যের ছেলে
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বীরভূমে এবার বাড়ির জানলা ভেঙে কিশোরীকে তুলে নেয়ে যাওয়ার অভিযোগ। কাঠগড়ায় স্থানীয় পঞ্চায়েত সদস্যের ছেলে। ফের লজ্জায় অপমানে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা কিশোরীর। বোলপুর মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন। পরিবারের অভিযোগ, বাড়িতে ঘুমনোর সময়েই জানলা ভেঙে মেয়েকে তুলে নিয়ে যায় স্থানীয় তৃণমূল নেতার ছেলে।   

আরও পড়ুন, Soumendu Adhikari: সারদার ফাইল লোপাট মামলা, কাঁথি থানায় তলব সৌমেন্দু অধিকারীকে

নিজের বাড়িতে ঘুমাচ্ছিল আদিবাসী নাবালিকা। অন্ধকারে জানলা ভেঙে মেয়েকে তুলে নিয়ে গেল স্থানীয় তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের মেম্বারের ছেলে। ঘটনাটি ঘটেছে বীরভূমের পাড়ুই থানা এলাকার দামোদর পুর গ্রামে। জানা গিয়েছে, ওই আদিবাসী নাবালিকার বয়স ১৭ বছর। এবছর সে উচ্চমাধ্যমিক দেবে। মঙ্গলবার রাতে বাড়িতেই দুই বোনের সঙ্গে ঘুমাচ্ছিল এই নাবালিকা ছাত্রী। সেই সময় স্থানীয় গ্রাম পঞ্চায়েতের মেম্বার নবকুমার নাথ -এর ছেলে ছোট্টু নাথ তাকে বাড়ির জানালা ভেঙে মধ্যরাতে তুলে নিয়ে যায় বলে অভিযোগ।

ঘটনা দেখতে পায় নাবালিকা ছাত্রীর দুই বোন। এরপরেই বিষয়টি জানাজানি হতে শোরগোল পড়ে যায়। শেষমেষ ওই ছেলেটির কাছ থেকে বাড়িতে ফিরিয়ে আনা হয় নাবালিকা মেয়েটিকে। আর এই বাড়িতে ফিরিয়ে আনার পরই বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার প্রচেষ্টা করে ওই আদিবাসী নাবালিকা। এই মুহূর্তে বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন সে।  নাবালিকার বাবা মার দাবি, ওই ছেলের সঙ্গে আগে মেয়ের সম্পর্ক ছিল। পরে মেয়ে সেটাকে অস্বীকার করে বেরোনোর চেষ্টা করায় তাকে বিভিন্নভাবে হ্যাকেল করার চেষ্টা করত ওই ছেলেটি।

এমনকি ওই ছেলের চাপে টিউশন থেকে স্কুল সবটাই কার্যত বন্ধ হতে বসেছিল মেয়েটির। এরপরেই এই ঘটনাটি ঘটায় অভিযুক্ত ছেলেটি। যদিও গোটা ঘটনায় নাবালিকা আদিবাসী পরিবারের তরফ থেকে এখনও পর্যন্ত পারুই থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। নাবালিকা আদিবাসী পরিবারের বাবা-মায়ের দাবি, তাদের আর্থিক অবস্থা খারাপ তারা কোনও রকম আইনি সমস্যায় জড়াতে চাইছেন না। তারা শুধু চাইছেন তাদের মেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক। হাসপাতাল সূত্রে খবর, নাবালিকা আদিবাসী শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এই মুহূর্তে দাঁড়িয়ে ওই এলাকার মানুষ অভিযুক্ত যুবকের শাস্তি চাইছে।

আরও পড়ুন, Jalpaiguri: বাংলার মাটি লড়ছে চিনের আলোর সঙ্গে! কালীপুজোর অমাবস্যায় কি ফুটবে নতুন আলো?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.