Lok Sabha Election 2024: জেলার রিটার্নিং অফিসারের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী হিরণ! কেন?

বাংলায় ৭ দফায় লোকসভা ভোট। নির্ঘণ্ট ঘোষণার পর এখন প্রচারে ব্যস্ত সবদলের প্রার্থীরাই। ব্যতিক্রম নন হিরণ। ঘাটাল কেন্দ্রে তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে পদ্ম-প্রতীকে লড়ছেন তিনি।

Updated By: Mar 29, 2024, 09:11 PM IST
Lok Sabha Election 2024: জেলার রিটার্নিং অফিসারের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী হিরণ! কেন?

সুতপা সেন: 'আমার বক্তব্য পুরোটা দেখানো হয়নি'। পশ্চিম মেদিনীপুরের রিটার্নিং অফিসারের কাছে ক্ষমা চাইলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে শোকজের মুখে পড়েছিলেন তিনি।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Malda: বিজেপি প্রার্থীর দেওয়াল লিখনে 'লক্ষ্মীর ভাণ্ডার', কমিশনে যাবে ক্ষুব্ধ তৃণমূল!

ঘটনাটি ঠিক কী? বাংলায় ৭ দফায় লোকসভা ভোট। নির্ঘণ্ট ঘোষণার পর এখন প্রচারে ব্যস্ত সবদলের প্রার্থীরাই। ব্যতিক্রম নন হিরণ। ঘাটাল কেন্দ্রে তৃণমূল প্রার্থী দেবের বিরুদ্ধে পদ্ম-প্রতীকে লড়ছেন তিনি।

গত মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের ডেবরা ব্লকে প্রচারে গিয়ে ট্যাবাগেরিয়ায় কাঁসাই নদীর উপর অস্থায়ী সেতু পরিদর্শন করেন হিরণ। স্থানীয় বাসিন্দাদের অভাব-অভিযোগ শোনেন। স্রেফ নদীপাড়ে বিক্ষোভ নয়, স্থানীয় বিডিও-র কাছেও যান তিনি। বলেন,  'আমার দুঃখ লাগছে। একজন ট্যালেন্টেড বিডিও, এসডিও,ওসি সহ পুলিশ অফিসারা সবাই নদী থেকে বালি তুলছে দীপক অধিকারী থেকে শুরু করে ভাইপোকে কাটমানি দিচ্ছে। আমি আর কিছু বলবো না। আর দুমাস জেতার পরে কিভাবে টাইট দিতে হয় আমি জানি। আমি আপনাদের কথা দিলাম জেতার পরে গ্রামের মানুষকে ঝাঁটা লাঠি দিয়ে হলেও এইসব লোককে ঢুকতে দেবেন না এবং পুলিসকেও ঢুকতে দেবেন না। তৃণমূলের দলদাস পুলিশ বিডিও এসডিওকে ঢুকতে দেবেন না'।

আরও পড়ুন:  Assembly Byelection: বরানগরের যুদ্ধে সজলের বিরুদ্ধে তৃণমূলের বাজি ‘অভিমানী’ সায়ন্তিকা

এদিকে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই কড়া পদক্ষেপ করে পশ্চিম মেদিনীপুর জেলা নির্বাচন দফতর। শোকজ করা হয় ঘাটালে বিজেপি প্রার্থী। নির্দিষ্ট সময়সীমার মধ্য়েই শোকজের জবাব দিলেন হিরণ। কবে? আজ শুক্রবার। হিরণের দাবি, 'আমার বক্তব্য পুরোটা দেখানো হয়নি। তবুও কাউকে দুঃখ দিলে ক্ষমাপ্রার্থী'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.