Anupam Hazra: তোমার রঙ্গলীলার ভিডিয়ো ফাঁস করব, দলের নেতাকেই নিশানা অনুপমের

 Anupam Hazra: বিশ্বভারতীয় উপাচার্যের বিরুদ্ধে তৃণমূলের অবস্থান মঞ্চে এসে হাজির হন অনুপম হাজরা। এনিয়ে তাঁকে কড়া ভাষায় নিশানা করেছিলেন দলেরই এক নেতা। এনিয়ে দলের অন্দরেই গোলমাল শুরু হয়ে যায়

Updated By: Nov 11, 2023, 08:13 PM IST
Anupam Hazra: তোমার রঙ্গলীলার ভিডিয়ো ফাঁস করব, দলের নেতাকেই নিশানা অনুপমের

জি ২৪ ঘম্টা ডিজিটাল ব্যুরো: কয়েকদিন ধরে দলের জেলা ও রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছিলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। তারপর তাঁর বিরুদ্ধেই পোস্টার পড়ে বোলপুরের বিভিন্ন জায়গায়। কোথাও তাঁকে হঠানোর দাবি। কোথাও তাঁকে সেটিংবাজ বলে নিশানা। এরপরই এবার পাল্টা জেলা নেতাদের বিরুদ্ধে সরব অনুপম। এমনকি তিনি কারও কারও ভিডিয়ো ফাঁস করে দেওয়ারও হুমকি দিলেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ডাল লেকের হাউসবোটে আগুন, মৃত্যু ৩ বাংলাদেশির! বরফের খুশির মধ্যেই আগুনের বিষাদ...

অনুপমের ইঙ্গিত সম্ভবত জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা ও দলের রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীর দিকে। সোশ্যাল মিডিয়ায় অনুপম লিখেছেন, প্রাণে মারার চেষ্টা, রাতের অন্ধকারে লোক ভাড়া করে পোস্টার মারা, ফেক ছবি বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালিয়ে যাও। মহিলাদের শিখিয়ে পড়িয়ে প্রেস কন্ফারেন্স করা চেষ্টা হচ্ছে। এসবের জন্য অল দ্যা বেস্ট।

এখানেই থেমে থাকেননি অনুপম। 'চক্রবর্তী সাহেব'-কে উদ্দেশ্য করে তিনি আরও লিখেছেন, এসব সেরে নাও তারপর ফিনিসং টাচটা আমি দেব। অনুপমের দাবি, সেই ফিনিসিং টাচ কোনও কোনও বিকৃত ছবি দিয়ে নয় বরং তোমার এবং জৈনক মহিলার রঙ্গলীলার ভিডিয়ো প্রকাশ্যে আনা হবে। গোটা রাজ্যকে দেখানো হবে, তোমার নিস্পাপ ভাজা মাছটি উলটে খেতে না পারার হাবভাবের পেছনে থাকা আসল বিকৃত চরিত্র। দিল্লিতে গেলে তুমি কাকে কী খুঁজে দিতে বলো সেটাও না হয় তথ্য প্রমাণ সহ ঠিক সময়ে তুলে ধরা হবে।  তোমার সঙ্গে আমরা এটাই পার্থক্য থাকবে। আমারগুলো সাজানো ভিডিয়ো হবে না। একদম জেনুইন ও অথেন্টিক হবে। আর নর্থ বেঙ্গলে যৌথ উদ্যোগে ৫৫ কোটির রিসর্টের কথা না হয় ছেড়েই দিলাম।

উল্লেখ্য, বিশ্বভারতীয় উপাচার্যের বিরুদ্ধে তৃণমূলের অবস্থান মঞ্চে এসে হাজির হন অনুপম হাজরা। এনিয়ে তাঁকে কড়া ভাষায় নিশানা করেছিলেন দলেরই এক নেতা। এনিয়ে দলের অন্দরেই গোলমাল শুরু হয়ে যায়। একসময় দেসর সভাপতিকেই আক্রমণ করে বসেন অনুপম। এবার নিশানা করলেন জেলা ও রাজ্য নেতৃত্বেকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.