BJP Leader Threat : 'চার হাত লাঠি নিয়ে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখুন, বুথ দখল করতে এলে মালাইচাকি ভেঙে দিন'

বনগাঁ জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি নিরুপম রায় বলেন, তৃণমূল কংগ্রেস ভোট লুঠের রাজনীতি করে না। এবার ভোট লুঠ হবে না নিষ্ঠার সঙ্গে সততার সঙ্গে পঞ্চায়েত ভোট হবে। যারা ওইসব কথা বলছেন তারা তৈরি থাকুন

Updated By: Nov 1, 2022, 05:37 PM IST
BJP Leader Threat : 'চার হাত লাঠি নিয়ে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখুন, বুথ দখল করতে এলে মালাইচাকি ভেঙে দিন'

মনোজ মণ্ডল: পঞ্চায়েত ভোটে ২০১৮ সালের ভোটের মতো হবে না। এবার ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখুন। বুথ দখল করতে এলে মেরে মালাইচাকি ভেঙে দিন। উত্তর ২৪ পরগনার গাইঘাটায় শিমুলপুর গ্রাম পঞ্চায়েতে বিজয় সম্মিলনীতে বক্তব্য রাখতে গিয়ে এমনই হুমকি দেন বনগাঁ জেলা বিজেপির সাধারণ সম্পাদক দেবদাস মণ্ডল। মঞ্চে সেই সময় ছিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। সম্প্রতি বিরোধীদের বুকে পা তুলে দেওয়ার কথা বলে বিতর্ক জড়িয়েছিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। প্রায় একই সুরে কথা বললেন দেবদাস।

আরও পড়ুন- 'হিরণ ভুল না,' খোঁচার পালটা প্রিয় বন্ধুকে এটাই বললেন দেব!  

এদিন দেবদাস বলেন, তৃণমূলের চোরেদের উত্পাতে পশ্চিমবঙ্গের মানুষ বিরক্ত হয়ে গিয়েছে। রাজ্যের যুবক যুবতীদের ভবিষ্যত ধ্বংস করে দিয়েছে এরা। আগামী প্রজন্মকেও নষ্ট করে দিয়েছে। বাংলার যিনি মুখ্যমন্ত্রী তিনি ওই চোরেদের রানী। তাঁর নেতৃত্বেই রাজ্যের যুবসমাজের ভবিষ্যত বিক্রি হয়ে গিয়েছে। টেট পরীক্ষা দিয়ে যাদের চাকরি পাওয়ার কথা তাদের বয়স পেরিয়ে গিয়েছে। যারা ৫৯৪ দিন খোলা আকাশের নীচে বসে কাঁদছে তাদের জন্য কী করছেন রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী? সামনেই পঞ্চায়েত ভোট। মনে রাখবেন এটা ২০১৮-র ভোট নয়। প্রত্যেকটা বুথে চার হাত বাঁশ নিয়ে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি করে রাখুন। যারা বুথ দখল করতে আসবে তাদের সেই বাঁশ দিয়ে হাঁটুর মালাইচাকি ভেঙে দিন। তৈরি থাকুন। তৃণমূলের যারা শুনছেন তাদের বলে যেতে চাই তৈরি থাকুন। দুয়ারে হবে কচা প্যারেড। যাদের টাকা নিয়েছেন তারাই কলার ধরে টাকা আদায় করবে।

বিজেপির নেতার ওই হুমকি নিয়ে বনগাঁ জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি নিরুপম রায় বলেন, তৃণমূল কংগ্রেস ভোট লুঠের রাজনীতি করে না। এবার ভোট লুঠ হবে না নিষ্ঠার সঙ্গে সততার সঙ্গে পঞ্চায়েত ভোট হবে। যারা ওইসব কথা বলছেন তারা তৈরি থাকুন। পঞ্চায়েত নির্বাচনে মানুষ তৃণমূল কংগ্রেসের পক্ষেই রায় দেবে। দুয়ারে কচা প্যারেড সম্পর্কে নিরুপমের বক্তব্য, উনি পাগল হয়ে গিয়েছেন। উনি কোন পাগলা গারদে যাবেন সেটা ঠিক করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.