Agnimitra Paul-Jitendra Tiwari: আসালসোল উপনির্বাচনে আদৌ বিজেপির হয়ে কাজ করেছেন জিতেন্দ্র? তদন্তে অগ্নিমিত্রা

বিজেপি (BJP) বিধায়কের দাবি, বারাবনি ও পাণ্ডবেশ্বরে যা ফল হয়েছে, তা হওয়া সম্ভব নয়। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। 

Updated By: May 29, 2022, 11:37 PM IST
Agnimitra Paul-Jitendra Tiwari: আসালসোল উপনির্বাচনে আদৌ বিজেপির হয়ে কাজ করেছেন জিতেন্দ্র? তদন্তে অগ্নিমিত্রা

বাসুদেব চট্টোপাধ্য়ায়: আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপির (BJP) হয়ে কাজ করেছেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)? খোঁজখবর নিচ্ছেন খোদ বিজেপি বিধায়ক তথা ওই উপনির্বাচনের প্রার্থী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। এমনই একটি অডিও ক্লিপিং ভাইরাল হয়েছে। যদিও অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।

অডিও ক্লিপটিতে অগ্নিমিত্রা পালকে  (Agnimitra Paul) লোকসভা উপনির্বাচনে তিনি কেন পরাজিত হয়েছেন, তার খোঁজ নিতে শোনা যাচ্ছে। জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) কাজ কর্ম নিয়েও তিনি খোঁজ নেন। তাঁর নির্বাচনে আসানসোলের প্রাক্তন মেয়র দলের হয়ে কাজ করেছে, না কি করেনি? তা জানতে শোনা গিয়েছে বিজেপি (BJP) বিধায়ককে। বর্তমানে ভাইরাল এই অডিও ক্লিপ।

এই খোঁজখবরের কথা স্বীকার করে নিয়েছেন অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। তিনি জানান, খোঁজখবর নিয়েছেন। কেবল জিতেন্দ্র তিওয়ারি নন, অন্যান্য নেতাদের সম্পর্কেও খোঁজ নিয়েছেন। ২০২৪-এর লোকসভা নির্বাচনের দিকে তাকিয়ে এই খোঁজখবর নিয়েছেন তিনি। বিজেপি (BJP) বিধায়কের দাবি, বারাবনি ও পাণ্ডবেশ্বরে যা ফল হয়েছে, তা হওয়া সম্ভব নয়। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। তিনি, তেমন কোনও অডিও ক্লিপের কথা শোনেনি বলে জানান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.