CAA: 'সিএএ লাগু না হলে ভোট চাইতে পারব না'! বিস্ফোরক BJP বিধায়ক অসীম সরকার

কবে লাগু হবে CAA? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠিও লিখেছেন তিনি।  

Updated By: Jun 17, 2022, 11:43 PM IST
CAA:  'সিএএ লাগু না হলে ভোট চাইতে পারব না'! বিস্ফোরক BJP বিধায়ক অসীম সরকার

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: রাজ্যে অবিলম্বে CAA ও NRC কার্যকর করার দাবি তুললেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। তাঁর সাফ কথা, 'CAA, NRC লাগু করতেই হবে। না হলে উদ্বাস্তুরা বিজেপির সঙ্গে থাকবে না। মানুষের কাছে দিয়ে ভোট চাইতে পারব না'।

এর আগে, মে এ রাজ্য়ে এসে CAA ইস্যুতে তৃণমূল কংগ্রেসের ভূমিকার তীব্র সমালোচনা করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মুখ্যমন্ত্রীকে  চ্যালেঞ্জ করেছিলেন, 'মমতাদিদি আপনি তো চান অনুপ্রবেশ চলতে থাকুক। কিন্তু কান খুলে শুনে রাখুন শরণার্থীদের নাগরিকত্ব আমরা দেবই। আপনি কিচ্ছু করতে পারবেন না। সিএএ লাগু হবেই, কেউ আটকাতে পারবে না'। কবে? অমিত শাহ বলেছিলেন, 'CAA নিয়ে তৃণমূল কংগ্রেস গুজব রটাচ্ছে। বলছে, বাস্তবে কোনও দিন সিএএ লাগু হবে না। আমি আজ বলে যাচ্ছি করোনার ঢেউ শেষ হলেই, বাস্তবে সিএএ লাগু হবে'। 

আরও পড়ুন: Agnipath Scheme: 'অগ্নিপথে'র আঁচ বাংলাতেও, ৪ জায়গায় বিক্ষোভ, রাজ্য পুলিস নিল কড়া পদক্ষেপ

এদিন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার বলেন, 'CAA বিল যখন পাস হয়েছে, আইনে পরিণত হয়েছে, তখন লাগু হবেই। এই বিশ্বাস আমাদের আছে বলেই তো ভারতীয় জনতা পার্টির মধ্যে রয়েছি। যদি বিল লাগুই না হয়, তাহলে উদ্বাস্তুরা বিজেপি থেকে সরে যাবে। এবং ২৪ সালে আগে যদি এটা লাগু না হয়, আমি একটা ভোটের জন্য মানুষের কাছে গিয়ে জোড় হাত করে বলতে পারব না যে বিজেপিকে ভোট দাও'।

এমনকী,  CCA ইস্যুতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠিও লিখেছেন বলে জানিয়েছেন হরিণঘাটার বিজেপি বিধায়ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.