ফেসবুকে কৃষ্ণ-চন্দনার 'অন্তরঙ্গ' ছবি ভাইরাল! BJP বিধায়কের সঙ্গে দলীয় কর্মীর 'সম্পর্ক' নিয়ে হই চই

গতবছর  বিধায়ক চন্দনা বাউরি গোপনে তাঁর গাড়ির চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ কুন্ডুকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। 

Updated By: Apr 28, 2022, 06:03 PM IST
ফেসবুকে কৃষ্ণ-চন্দনার 'অন্তরঙ্গ' ছবি ভাইরাল! BJP বিধায়কের সঙ্গে দলীয় কর্মীর 'সম্পর্ক' নিয়ে হই চই
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : গতবছরই বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরির সঙ্গে বিজেপি কর্মী কৃষ্ণ কুন্ডুর 'সম্পর্ক' নিয়ে বিতর্ক তৈরি হয়। স্বামী সন্তানকে ছেড়ে গোপনে চন্দনা বাউরি কৃষ্ণকে বিয়ে করেছেন এমন অভিযোগও ওঠে। এবার কৃষ্ণ নিজের ফেসবুক প্রোফাইলে বিধায়ক চন্দনা বাউরির সঙ্গে নিজের 'অন্তরঙ্গ' ছবি পোস্ট করায় নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। গতকাল রাতে কৃষ্ণ নিজের ফেসবুক প্রোফাইলে মোট দুটি ছবি আপলোড করতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যদিও বিষয়টি নিয়ে কৃষ্ণ বা চন্দনা বাউরি কোনও তরফেই প্রতিক্রিয়া মেলেনি। 

বিধানসভা নির্বাচনের আগে বাঁকুড়ার ১২টি বিধানসভা কেন্দ্রের মধ্যে অন্যতম নজরকাড়া কেন্দ্র ছিল শালতোড়া। কারণ এই কেন্দ্রে পদ্ম শিবিরের প্রার্থী ছিলেন সাদামাটা রাজমিস্ত্রীর স্ত্রী চন্দনা বাউরি। বিধানসভায় জয়লাভের পর গতবছর ১৯ অগাস্ট  বিধায়ক চন্দনা বাউরি গোপনে তাঁর গাড়ির চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ কুন্ডুকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। তা নিয়ে যথেষ্ট শোরগোল শুরু হয় রাজ্য রাজনীতিতে। পরে ফেসবুক লাইভ করে কৃষ্ণকে বিয়ের কথা অস্বীকার করেন বিধায়ক চন্দনা বাউরি। 

তখনকার মতো বিষয়টি মিটে গেলেও গতকাল রাতে আচমকাই কৃষ্ণ নিজের ফেসবুক প্রোফাইলে দুটি ছবি আপলোড করেন। সেই ছবিগুলিতে কৃষ্ণর সাথে 'অন্তরঙ্গ' অবস্থায় দেখা যায় বিধায়ক চন্দনা বাউরিকে। সামাজিক মাধ্যমে পোস্ট করা এই ছবিকে ঘিরে কমেন্টের বন্যা বয়ে যায়। মূহূর্তে ভাইরাল হয়ে পড়ে ছবিগুলি। বিষয়টি নিয়ে বিধায়ক চন্দনা বাউরি বা কৃষ্ণ কুন্ডুর পরিবারের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি। বিধায়কের স্বামী শাবন বাউরি জানিয়েছেন, বিষয়টি নিয়ে দলীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, মায়ের হাতে শারীরিক নিগ্রহ ২ বছরের শিশুর, ভাইরাল ভয়ঙ্কর ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

.