TMC-র বিরুদ্ধে BJP-র পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ, উত্তেজনা ছড়াল বারাবনিতে

বেআইনিভাবে জমি দখল করে পার্টি অফিস তৈরি করা হয়েছিল, পাল্টা দাবি তৃণমূলের। 

Updated By: Jan 1, 2021, 04:26 PM IST
TMC-র বিরুদ্ধে BJP-র পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ, উত্তেজনা ছড়াল বারাবনিতে

নিজস্ব প্রতিবেদন: রাতারাতি উধাও বিজেপির (BJP) নবনির্মিত পার্টি অফিস! বুলডোজার দিয়ে ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে। বেআইনিভাবে জমি দখল করে পার্টি অফিস তৈরি করা হয়েছিল, পাল্টা দাবি তৃণমূলের (TMC)। ঘটনাকে কেন্দ্র করে বছরের প্রথমদিনেই উত্তেজনা ছড়াল আসানসোলের (Asansol) বাবারনিতে।

আরও পড়ুন: বিশ্বভারতী-রাজ্য সংঘাত চরমে, বিশ্ববিদ্যালয়ের পাঁচিল তোলার কাজ বন্ধ করল প্রশাসন

স্থানীয় সূত্রে খবর, বারাবনির গৌরান্ডী বাজার এলাকায় আগেও বিজেপির (BJP) একটি পার্টি অফিস ছিল। মাস খানেক আগে সেই পার্টি অফিসটি ভাঙচুরের অভিযোগ উঠেছিল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। এরপর একই জায়গায় ফের নতুন করে পার্টি অফিস তৈরির করার সিদ্ধান্ত নেয় স্থানীয় বিজেপি নেতৃত্ব। সিদ্ধান্ত হয়, ওই পার্টি অফিস থেকে ফের আগের মতো এলাকায় সাংগঠনিক কাজকর্ম চলবে। সেইমতো কাজ শুরু হয়ে যায়। কিন্তু তৈরি হওয়ার পর ফের ভেঙে দেওয়া হল বিজেপির (BJP) পার্টি অফিস। দলের আসানসোলের যুব সভাপতি অরিজিৎ রায় দাবি, যেখানেই পার্টি তৈরি করছে বিজেপি,সেখানে পার্টি অফিস ভেঙে দিচ্ছে তৃণমূল। পুলিশের অকর্মণ্যতার জন্য এমনটা হচ্ছে। ২০২১ সালে সরকার গঠন করার পর বদলা নেওয়া হবে। 

আরও পড়ুন: লোকসভার পুনরাবৃত্তি রুখতে নতুন বছরের শুরুতেই উত্তরবঙ্গে Abhishek

যদিও বিজেপির (BJP) পার্টি অফিসে ভেঙে দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের (TMC) স্থানীয় ব্লক সভাপতি অসিত সিং। তাঁর পাল্টা দাবি, সরকারি জমি দখল পার্টি অফিস বানাচ্ছে বিজেপি। পঞ্চায়েত তরফে ওই পার্টি পুনরায় তৈরি না করার জন্য় নির্দেশ জারি করা হয়েছিল। কিন্তু সেই নির্দেশ মানা হয়নি। স্থানীয় মানুষ বা পঞ্চায়েত লোক হয়তো পার্টি অফিসটি ভেঙে দিয়েছে। এর সঙ্গে তৃণমূলে কোনও যোগ নেই। তদন্তে নেমেছে পুলিস।

.