'ক্ষমতায় এলে ১ ঘণ্টার মধ্যে বিজেপি কর্মীদের ওপর থেকে প্রত্যাহার হবে ভুয়ো মামলা'

বিজেপির ধিক্কার মিছিল থেকে এবার পুলিসকে চ্যালেঞ্জ ছুঁড়লেন রাজু বন্দ্যোপাধ্যায়। শনিবার জলপাইগুড়ি শহরে ছিল বিজেপি ধিক্কার মিছিল। মিছিলে নেতৃত্ব দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানে পুলিস প্রশাসনকে লক্ষ্য করে একের পর এক তোপ দাগেন তিনি। 

Updated By: Dec 29, 2018, 07:39 PM IST
'ক্ষমতায় এলে ১ ঘণ্টার মধ্যে বিজেপি কর্মীদের ওপর থেকে প্রত্যাহার হবে ভুয়ো মামলা'

নিজস্ব প্রতিবেদন: বিজেপির ধিক্কার মিছিল থেকে এবার পুলিসকে চ্যালেঞ্জ ছুঁড়লেন রাজু বন্দ্যোপাধ্যায়। শনিবার জলপাইগুড়ি শহরে ছিল বিজেপি ধিক্কার মিছিল। মিছিলে নেতৃত্ব দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানে পুলিস প্রশাসনকে লক্ষ্য করে একের পর এক তোপ দাগেন তিনি। 

শনিবার জলপাইগুড়ি শহরের রাজবাড়ি থেকে মিছিল শুরু হয়ে শেষ হয় ৩ নম্বর গুমটি এলাকায়। মিছিল শেষে বক্তব্য রাখেন রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানে পুলিস প্রশাসনকে তুলোধোনা করেন তিনি। এদিন রাজুবাবু বলেন, 'পুলিস এখন তৃণমূলের কৃতদাসে পরিণত হয়েছে। আর জেলার পুলিস সুপাররা এখন তৃণমূলের জেলা সভাপতির ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।' 

পুলিসকে রাজুবাবুর হুঁশিয়ারি, 'জেলায় জেলায় বিজেপি কর্মীদের ভুয়ো মামলায় ফাঁসাচ্ছে পুলিস। পুলিসকে বলছি, বিজেপি এরাজ্যে ক্ষমতায় আসছে। আর ক্ষমতায় আসার ১ ঘণ্টার মধ্যে সমস্ত বিজেপি কর্মীর বিরুদ্ধে দায়ের হওয়া ভুয়ো মামলা প্রত্যাহার করে নেবে সরকার।' রাজুবাবুর দাবি, গায়ের জোরে এরাজ্যে বিজেপিকে রোখার চেষ্টা করছে তৃণমূল। কিন্তু এভাবে বিজেপি কর্মী-সমর্থকদের দাবিয়ে রাখা যাবে না। বিজেপি কর্মীদের মামলায় ফাঁসানো বন্ধ না-করলে আরও বড় বিক্ষোভের সামনে পড়বে পুলিস। 

রেলব্রিজের ওপর দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে সোজা লক আপে পৌঁছে গেল যুবক

বিজেপি নেতার কণ্ঠে প্রত্যয়ী ভাষণ শুনে রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, পুরোটাই কর্মীদের চাঙ্গা রাখার চেষ্টা মাত্র। আদালতে আটকে বিজেপির রথযাত্রা। ওদিকে ডিসেম্বরের শুরুতে রথযাত্রা বার করার প্রায় সব প্রস্তুতিই সেরে ফেলেছিল দল।  রাজ্য প্রশাসনের চালে শেষ মুহূর্তে তা ভেস্তে যাওয়ায় কর্মীদের মনোবল ধরে রাখা বড় চ্যালেঞ্জ বিজেপি নেতৃত্বের কাছে। তাই বিভিন্ন জায়গায় গিয়ে ভোকাল টনিক দিচ্ছেন বিজেপি নেতারা।   

.