BJP Nabanna Abhiyan: পুলিসের চোখে 'ধুলো' দিয়ে নবান্নের দোরগোড়ায় বিজেপি কর্মীরা

 নন্দীগ্রামে বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি বাধে। ওদিকে নবান্নে অভিযানে যোগ দিতে আসা ৪ বিজেপি কর্মীকে বাঁকুড়া রেল স্টেশনে আটক করে বাঁকুড়া সদর থানার পুলিস। 

Updated By: Sep 13, 2022, 11:46 AM IST
BJP Nabanna Abhiyan: পুলিসের চোখে 'ধুলো' দিয়ে নবান্নের দোরগোড়ায় বিজেপি কর্মীরা
নিজস্ব চিত্র

দেবব্রত ঘোষ: পুলিসের চোখে 'ধুলো' দিয়ে নবান্নের কাছে পৌঁছে গেলেন বিজেপি কর্মীরা। শিবপুর মন্দিরতলা দিয়ে নবান্নে ঢোকার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। প্রায় নবান্নের কাছেই পৌঁছে গিয়েছিলেন বিজেপি সমর্থকরা।  তারপর তাঁদের আটক করে পুলিস। প্রসঙ্গত, বিজেপির অভিযান উপলক্ষে আঁটসাঁট করা হয়েছে নবান্নর নিরাপত্তা। প্রসঙ্গত, বিজেপির ত্রিমুখী নবান্ন অভিযানে হাওড়া থেকে একটি মিছিল আসবে। যার নেতৃত্বে থাকবেন সুকান্ত মজুমদার। সাঁতরাগাছির মিছিলে নেতৃত্বে থাকবেন শুভেন্দু অধিকারী এবং কলেজ স্ট্রিটের মিছিলের নেতৃত্ব দেবেন দিলীপ ঘোষ।

বিজেপির নবান্ন অভিযান ঘিরে সকাল থেকেই উন্মাদনা তুঙ্গে কর্মী-সমর্থকদের মধ্যে। ওদিকে জেলায় জেলায় বিজেপি কর্মী-সমর্থকদের মিছিল আটকানোর চেষ্টা করছে পুলিস। একদিকে যেমন মিছিল আটকানোর চেষ্টায় নন্দীগ্রামে বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি বাধে। ওদিকে নবান্নে অভিযানে যোগ দিতে আসা ৪ বিজেপি কর্মীকে বাঁকুড়া রেল স্টেশনে আটক করে বাঁকুড়া সদর থানার পুলিস। প্রসঙ্গত, বিজেপির মিছিলের অনুমতি দেয়নি পুলিস। যদিও বিজেপির স্পষ্ট বক্তব্য, 'চোরেদের কাছ থেকে আবার পারমিশন নেওয়ার কী দরকার!'

আরও পড়ুন, BJP Nabbana Aviyaan: বিনা অনুমতিতে আজ নবান্ন অভিযান, বাঁকুড়ায় আটক বিজেপি কর্মীরা

উল্লেখ্য, নবান্ন অভিযান উপলক্ষে এদিন শহরের রাস্তায় যান নিয়ন্ত্রণও করা হচ্ছে। দুপুর ৩টে পর্যন্ত যান নিয়ন্ত্রণ করা হবে কলেজ স্ট্রিট এবং এনসি স্ট্রিটে। ফলে সাধারণ মানুষকে বিকল্প রাস্তা হিসেবে লেনিন সরণি এবং মৌলালি দিয়ে যাওয়া-আসা করতে হবে। যান নিয়ন্ত্রণ করা হবে এমজি রোডেও। ফলে বিকল্প রাস্তা হবে এজেসি বোস রোড। বন্ধ থাকবে স্ট্র্যান্ড রোড। বিকল্প হিসেবে যান চলাচলের জন্য খোলা থাকবে কিংসওয়ে এবং আরআর অ্যাভিনিউ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.