Lok Sabha Election 2024: প্রচারে বেরিয়ে বারবার অসুস্থ! বিজেপি প্রার্থী রেখা নিয়ে ক্ষোভ দলের অন্দরেই....

'সন্দেশখালির প্রতিবাদী মুখ'। লোকসভা ভোটে বসিরহাট কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী রেখা পাত্র। সূত্রের খবর, দলের নির্বাচনী কমিটির বৈঠকে বসিরহাটের প্রার্থীর হিসেবে রেখার নাম প্রস্তাব করেছিলেন শুভেন্দু। সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব সমর্থন করেন মোদী। এমনকী, ফোনে রেখার সঙ্গে কথাও বলেছেন তিনি।

Updated By: Apr 11, 2024, 09:35 PM IST
Lok Sabha Election 2024: প্রচারে বেরিয়ে বারবার অসুস্থ! বিজেপি প্রার্থী রেখা নিয়ে ক্ষোভ দলের অন্দরেই....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দোরগোড়ায় লোকসভা ভোট। কিন্তু প্রচারে বেরিয়ে ফের অসুস্থ প্রার্থী! রেখা পাত্রকে নিয়ে ক্ষোভ বাড়ছে বিজেপির অন্দরেই। অনেকেই মনে করছে, রাজনীতির ময়দানে লড়াইয়ের জন্য প্রস্তুত নন তিনি।

আরও পড়ুন:  BJP leader Son Missing: ছেলে কীভাবে পুরীতে? 'রাজ্য পুলিসের উপর আস্থা নেই', বললেন বিজেপি নেতার স্ত্রী!

ঘটনাটি ঠিক কী? 'সন্দেশখালির প্রতিবাদী মুখ'। লোকসভা ভোটে বসিরহাট কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী রেখা পাত্র। সূত্রের খবর, দলের নির্বাচনী কমিটির বৈঠকে বসিরহাটের প্রার্থীর হিসেবে রেখার নাম প্রস্তাব করেছিলেন শুভেন্দু। সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব সমর্থন করেন মোদী। এমনকী, ফোনে রেখার সঙ্গে কথাও বলেছেন তিনি।

সন্দেশখালি থেকে প্রচার শুরু করেছিলেন রেখা। কিন্তু প্রথদিনই জনসভায় দিয়ে এতটাই অসুস্থ হয়ে পড়েন যে, হাসপাতালে ভর্তি করতে হয়েছিল বসিরহাটের বিজেপি প্রার্থীকে। ফের তাল কাটল গতকাল, বুধবার। প্রচারে বেরিয়ে তখন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছিলেন রেখা। হঠাৎ-ই মাথা ঘুরে যায় তাঁর, অন্ধকার হয়ে যায় চোখ। সঙ্গে শ্বাসকষ্টও! কার্যত জ্ঞান হারানোর মতো অবস্থা দেখে প্রার্থীকে হাসপাতালে নিয়ে যান দলের কর্মীরাই। অক্সিজেন দেওয়ার পর কিছুটা সুস্থবোধ করেন তিনি। শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

১ জুন, সপ্তম দফায় ভোটে বসিরহাটে। কিন্তু প্রার্থী বারবার অসুস্থ হয়ে পড়ায় প্রচারে ব্যাঘাত ঘটছে। আর তাতেই ক্ষুদ্ধ বিজেপি কর্মী-সমর্থকরা। বস্তুত, যেদিন বসিরহাটের প্রার্থী হিসেবে রেখা পাত্রের নাম ঘোষণা হয়, তার পরেরদিন পথে নেমেছিলেন সন্দেশখালির মহিলাদেরই একাংশ। বিক্ষোভকারীদের দাবি ছিল, 'রেখা পাত্র যদি প্রার্থী হন, তাহলে কোনওভাবেই বিজেপির পক্ষে জেতা সম্ভব নয়। কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকেই প্রার্থী করতে হবে'। 

এদিকে সন্দেশখালিকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। সূত্রের খবর, স্থানীয় বাসিন্দাদের অভিযোগ নেওয়ার জন্য় এবার পোর্টাল খোলার প্রস্তুতি নিচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বিজেপি প্রার্থী রেখা পাত্রের মতে, 'সিবিআই পোর্টাল খুললে সরাসরি অভিযোগ জানাতে পারবেন মা-বোনেরা'। বলেন, এই যে সুবিধাটা, বিজেপি-টিএমসি-সিপিএম প্রত্যেকের জন্য। শুধু বিজেপি পরিবারের জন্য়, তা নয়। আমি চাইব সবাই মিলে সাহায্য় করুক'।

আরও পড়ুন: Dilip Ghosh: তৃণমূলের অনুষ্ঠানে হঠাৎ হাজির দিলীপ! জোর চমক বিজেপি প্রার্থীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.