BJP leader Son Missing: ছেলে কীভাবে পুরীতে? 'রাজ্য পুলিসের উপর আস্থা নেই', বললেন বিজেপি নেতার স্ত্রী!

দলবদলের জন্য চাপ তৃণমূলের! রাজি না হওয়ার শেষপর্যন্ত বিজেপি নেতার ছেলেকে অপহরণ? বিস্ফোরক অভিযোগ করেছিলেন বিজেপি নেতা শঙ্কুদেবপণ্ডা। তাঁর দাবি, গত ১ এপ্রিল থেকে ডায়মন্ড হারবারের সাতগাছিয়ার বিজেপি পঞ্চায়েত সদস্যের ছেলে নিখোঁজ। থানায় গেলেও পুলিস FIR নিতে চায়নি। এরপর আজ, বৃহস্পতিবার পুরী থেকে ওই কিশোরকে উদ্ধার করেন পরিবারের লোকেরা।

Updated By: Apr 11, 2024, 08:00 PM IST
BJP leader Son Missing: ছেলে কীভাবে পুরীতে? 'রাজ্য পুলিসের উপর আস্থা নেই', বললেন বিজেপি নেতার স্ত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডায়মন্ড হারবারের বিজেপি নেতার ছেলে কীভাবে পৌঁছে গেল পুরীতে? 'দিদিমণি ফোন করে যে, ছেলেকে পুরীতে দেখা গিয়েছে', জানালেন কিশোরীর মা। বললেন, 'আমি সময় নষ্ট না করে, সেইমাত্র গাড়ি ধরে পুরীতে রওনা দিই। ছেলেকে পেলাম। রাজ্য পুলিসের উপর কোনও আস্থা নেই'।

আরও প়ড়ুন:  Dilip Ghosh: তৃণমূলের অনুষ্ঠানে হঠাৎ হাজির দিলীপ! জোর চমক বিজেপি প্রার্থীর...

ঘটনাটি ঠিক কী? দলবদলের জন্য চাপ তৃণমূলের! রাজি না হওয়ার শেষপর্যন্ত বিজেপি নেতার ছেলেকে অপহরণ? বিস্ফোরক অভিযোগ করেছিলেন শঙ্কুদেব। গতকাল, বুধবার নিখোঁজ কিশোরের বাবা-মাকে সঙ্গে নিয়েই সাংবাদিক সম্মেলন করে তিনি। বিজেপি নেতার দাবি ছিল, গত ১ এপ্রিল থেকে ডায়মন্ড হারবারের সাতগাছিয়ার বিজেপি পঞ্চায়েত সদস্যের ছেলে নিখোঁজ। থানায় গেলেও পুলিস FIR নিতে চায়নি। এরপর আজ, বৃহস্পতিবার পুরী থেকে ওই কিশোরকে উদ্ধার করেন পরিবারের লোকেরা।

শঙ্কুদেব বলেন, 'বাচ্চাকে বিচে ছেড়ে দিয়ে  চলে গিয়েছে। একটা বাচ্চা এখান থেকে ওড়িশায় পুরীতে চলে গেল, একা একা, হাওয়ায় উড়ে! বাচ্চা বলছে আমায় কেউ নিয়ে এসেছে। টিউশনি পড়তে বেরিয়েছিল, তারপর থেকে নিখোঁজ'। জানান, 'পুলিসের সঙ্গে যোগাযোগ করতে চাইনি, করার আগ্রহও নেই। বাবা-মাও চান, কোনওভাবে এই রাজ্য় পুলিস ও প্রশাসনের উপর কোনও ভরসা নেই'।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024: নজরে উত্তরবঙ্গে, লোকসভা ভোটের মুখে লাগাতার প্রচারে মমতা-অভিষেক!

চুপ করে থাকেনি তৃণমূলও। দলের নেতা শান্তনু সেন বলেন, 'গতকালই পুলিস অফিসাররা বলেছেন, কোনও অভিযোগ হয়নি। কিছু তথ্য পাওয়া গিয়েছিল। তদন্ত করেছিল। অপহরণের মতো ঘটনা ঘটেছিল বলে পুলিস কিন্তু মনে করে না। তিনি কেন পুরী গিয়েছিলেন, কার সাথে গিয়েছিলেন, সেটা তো অন্য বিষয়। তিনিই বলতে পারবেন'। 

শান্তনুর মতে, 'বিজেপি সংকীর্ণ নোংরা রাজনীতি করছে। অপহরণ করে তৃণমূল কংগ্রেসকে ক্ষমতায় থাকতে হয় না, সেটা বিজেপি করে। এইভাবে দলবদল করে, অপহরণ করে ক্ষমতা টিকে থাকার প্রয়োজন তৃণমূল কংগ্রেসের হয় না। মানুষের আর্শীবাদেই তারা ক্ষমতা থাকে। যাঁরা মানুষের আর্শীবাদ পায় না, তারা এই ধরণের বদনাম করে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.