বীরভূমে বিস্ফোরণ, ক্লাবঘরে আগুন, ধসে পড়ল দেওয়াল

বীরভূমে বিজেপির প্রথম উত্থান এই মল্লারপুরে। প্রায়দিনই এই মল্লারপুরে তৃণমূল-বিজেপি সংঘর্ষের খবর মেলে।

Updated By: Jun 30, 2019, 06:34 PM IST
বীরভূমে বিস্ফোরণ, ক্লাবঘরে আগুন, ধসে পড়ল দেওয়াল

নিজস্ব প্রতিবেদন : গভীর রাতে বিস্ফোরণে কেঁপে উঠল  বীরভূমের  মল্লারপুর। ভেঙে পড়ল ক্লাবের একাংশ। বিস্ফোরণের জেরে স্থানীয় ক্লাবঘরে আগুনও লেগে যায়। দমকল গিয়ে নিয়ন্ত্রণে আনে আগুন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ক্লাবঘরে কী ধরণের বিস্ফোরক মজুত ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

শনিবার গভীর রাতে তখন ঘুমোচ্ছিলেন মল্লারপুর বাজার এলাকার বাসিন্দারা। আচমকাই বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। ঘুম ভেঙে যায় সকলের। দেখা যায়, স্থানীয় মেঘদূত ক্লাবের পিছনের দেওয়াল বিস্ফোরণে ধসে গিয়েছে। ক্লাব তখন জ্বলছে।

তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিসে। খবর দেওয়া হয় দমকলেও।  রামপুরহাট থেকে দমকলবাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, যেখানে ক্লাবে সারাদিনই কিছু না কিছু চলে, সেখানে বিস্ফোরণ ঘটল কীভাবে? উঠছে প্রশ্ন। বিস্ফোরণের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, 'বিজেপি করলে মাথা কেটে নেওয়া হবে', হুমকি পোস্টারে ছয়লাপ বাড়ির দেওয়াল

প্রসঙ্গত, বীরভূমে বিজেপির  প্রথম উত্থান এই মল্লারপুরে। এখন প্রায়দিনই এই মল্লারপুরে তৃণমূল-বিজেপি সংঘর্ষের খবর মেলে। এই অবস্থায় এখানে বিস্ফোরক কীভাবে এল, বা কী থেকে বিস্ফোরণ ঘটল, তা খতিয়ে দেখছে পুলিস। যদিও এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকয়।  ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন বাসিন্দারা।

.