হাসপাতালের ভিতরে উদ্ধার হল WBCS আধিকারিকের ঝুলন্ত দেহ

মেদিনীপুর মেডিক্যাল কলেজের ভিতর থেকেই উদ্ধার হল নিখোঁজ সরকারি আধিকারিকের দেহ। সোমবার হাসপাতালের সিসিইউ বিভাগ থেকে নিখোঁজ হন ডাবলুবিসিএস আধিকারিক সমরেশ হাজরা। মঙ্গলবার হাসপাতালের সিসিইউ বিভাগের জলের পাইপ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

Updated By: Jan 23, 2018, 02:34 PM IST
হাসপাতালের ভিতরে উদ্ধার হল WBCS আধিকারিকের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: মেদিনীপুর মেডিক্যাল কলেজের ভিতর থেকেই উদ্ধার হল নিখোঁজ সরকারি আধিকারিকের দেহ। সোমবার হাসপাতালের সিসিইউ বিভাগ থেকে নিখোঁজ হন ডাবলুবিসিএস আধিকারিক সমরেশ হাজরা। মঙ্গলবার হাসপাতালের সিসিইউ বিভাগের জলের পাইপ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

গত ৬ ডিসেম্বর নবান্নে চাকরিতে যোগ দিয়েছিলেন সমরেশবাবু। হত ৩ জানুয়ারি তাঁকে পশ্চিম মেদিনীপুরের শালবনিতে প্রশিক্ষণের জন্য পাঠানো হয়। সেখনেই অসুস্থ হয়ে পড়েন তিনি। গত ১৮ জানুয়ারি মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সোমবার সেখান থেকে নিখোঁজ হন তিনি। 

আরও পড়ুন - ধ্বংসস্তূপ সরিয়ে সম্বল খুঁজছে গোরাবাজার, অগ্নিকাণ্ডের দায় ঝাড়তে ব্যস্ত পুরসভা

মঙ্গলবার হাসপাতালের সিসিইউ বিভাগের চার তলায় সমরেশবাবুর ঝুলন্ত দেহ দেখতে পান হাসপাতালের কর্মীরা। এর পরই চাঞ্চল্য ছড়ায়। এব্যাপারে মুখে কুলুপ এঁটেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁদের বক্তব্য এভাবে রোগী আত্মহত্যা করতে পারেন অনুমান করতে পারেননি তাঁরা। 

ওদিকে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনে সিআইডি তদন্তের দাবি করেছেন মৃতের আত্মীয়রা। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্তে নেমেছে কোতয়ালি থানার পুলিস। 

 

.