উনুনে লুকানো বোমা, আঁচ দিতেই বিস্ফোরণে উড়ল গৃহবধূর হাত

মহম্মদবাজারে জোরালো হল বহিরাগত তত্ত্ব। শনিবার অনুব্রত মণ্ডল অভিযোগ করেছিলেন, ঝাড়খণ্ড থেকে 'মাওবাদীরা' এসে মনোনয়ন দাখিল করেছে মহম্মদবাজারে।

Updated By: Apr 8, 2018, 01:37 PM IST
উনুনে লুকানো বোমা, আঁচ দিতেই বিস্ফোরণে উড়ল গৃহবধূর হাত

নিজস্ব প্রতিবেদন : উনুনের মধ্যে লুকানো ছিল বোমা। আর সেই বোমা বিস্ফোরণ হাত উড়ে গেল গৃহবধূর। গুরুতর জখম হয়েছে ওই গৃহবধূর কোলে থাকা শিশুও। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বীরভূমের রুকুনপুরে।

জানা গেছে, এদিন সকালে ওই গৃহবধূ উনুনে আঁচ দিতেই ফেটে যায় বোমাটি। বিস্ফোরমের তীব্রতায় উড়ে যায় ওই গৃহবধূর হাত। একইসঙ্গে ঝলসে যায় কোলে থাকা সন্তানও। সঙ্গে সঙ্গে তাঁদের রামপুরহাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ রামপুরহাট হাসপাতালে চিকিত্সাধীন। শুশ্রূষা চলছে শিশুটিরও।

আরও পড়ুন, ব্যাপক বোমাবাজি, উদ্ধার তির-ধনুক, বীরভূমে ধুন্ধুমার

স্থানীয় সূত্রে জানা গেছে, এই পরিবারের লোকজন কংগ্রেসের সদস্য। আসন্ন পঞ্চায়েত ভোটে পঞ্চায়েত সমিতির জন্য ইতিমধ্যেই মনোনয়ন দাখিল করেছেন এই পরিবারের ১-২ জন সদস্য। ফলে এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে কিনা? উনুনের মধ্যে বোমা কোথা থেকে এল? তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, প্রার্থীকে অপহরণ, বোমাবাজি, লাঠি হাতে তাণ্ডব; মনোনয়ন ঘিরে উত্তপ্ত বীরভূম

অন্যদিকে, মহম্মদবাজারে জোরালো হল বহিরাগত তত্ত্ব। শনিবার রাতে মহম্মদবাজারের ঝাড়খণ্ড সীমান্ত এলাকায় তল্লাশি অভিযান চালায় পুলিস। অশান্তি ছড়ানোর অভিযোগে গ্রেফতার করা হয় ২৮ জনকে। পুলিস সূত্রে খবর, ধৃতদের মধ্যে বেশিরভাগেরই বাড়ি ঝাড়খণ্ডের শিকারিপাড়া এলাকায়।

উল্লেখ্য, শনিবারই অনুব্রত মণ্ডল অভিযোগ করেছিলেন, ঝাড়খণ্ড থেকে 'মাওবাদীরা' এসে মনোনয়ন দাখিল করেছে মহম্মদবাজারে। এলাকায় অশান্তি তৈরি করছে বহিরাগতরা।

আরও পড়ুন, মনোনয়ন ঘিরে ধুন্ধুমার, বাঁকুড়ায় মাটিতে ফেলে মার বিজেপি রাজ্য সম্পাদককে

.