স্কুল মাঠে ছড়িয়ে ছিটিয়ে তাজা বোমা! ফের আতঙ্ক বীরভূমে

বিস্ফোরণস্থল থেকে ঢিলছোঁড়া দূরত্বে নাংগুলিয়া উচ্চবিদ্যালয়। তার থেকে একটু দূরে  শিশুদের আরেকটি স্কুল সানসাইন অ্যাকাডেমি।দুই স্কুলের মাঝে খেলার মাঠ।

Updated By: Oct 4, 2018, 06:39 PM IST
স্কুল মাঠে ছড়িয়ে ছিটিয়ে তাজা বোমা! ফের আতঙ্ক বীরভূমে

নিজস্ব প্রতিবেদন: রাতের অন্ধকারে আচমকা স্কুল মাঠে বোমা ফাটার শব্দ। গ্রামবাসীরা  ছুটে এসে দেখেন গাছে ঝুলছে বোমা বাঁধার সামগ্রী। ছড়িয়ে ছিটিয়ে আছে  তাজা বোমা। ঘটনা ঘিরে চাঞ্চল্য বীরভূমের সিউড়ির নাংগুল

নাগেরবাজারের রেশ কাটেনি। আবারও বিস্ফোরণ। এবার বীরভূমের নাংগুলিয়ায়। ভোরের আলো তখনও ফোটেনি। সুনসান রাতের স্তব্ধতা খান খান করে আচমকা বিস্ফোরণ। কেঁপে উঠল নাংগুলিয়া। গ্রামবাসীরা ছুটে এসে দেখলেন মাঠে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাজা বোমা।

আরও পড়ুন: এবার এজেসি বোস ফ্লাইওভারে বিপত্তি! ঝরঝর করে ঝড়ে পড়ে ব্রিজের একাংশের  চাঙড়

বিস্ফোরণস্থল থেকে ঢিলছোঁড়া দূরত্বে নাংগুলিয়া উচ্চবিদ্যালয়। তার থেকে একটু দূরে  শিশুদের আরেকটি স্কুল সানসাইন অ্যাকাডেমি।দুই স্কুলের মাঝে খেলার মাঠ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, স্কুল চত্বরেই রাতের অন্ধকারে বোমা-তৈরি করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন: জুতোর মধ্যেই ছিল আসল জিনিস, জেলারের হাতে ধরা পড়লেন জেলারই ওয়ার্ডেন

নেপথ্যে কারা?                                                                                                                                                                                                     

বিস্ফোরণস্থলে ঢিলছোঁড়া দূরত্বে ময়ূরাক্ষী নদী। বালি খাদানের দখলকে ঘিরে প্রায়ই সংঘর্ষ বাধে বালি মাফিয়াদের। সেই কারণেই কি বোমা বাঁধার কাজ চলছিল? নাকি বিস্ফোরণের পিছনে রয়েছে রাজনৈতিক কারণ। বোর্ড গঠন ঘিরে সাম্প্রতিক অতীতে বার বার উত্তপ্ত হয়েছে বীরভূম। এদিনের বিস্ফোরণের পিছনেও রাজনৈতিক কারণ আছে কিনা খতিয়ে দেখছে পুলিস।

 

.