সিউড়ি বাসস্ট্যান্ডে বোমাতঙ্ক! ব্যাগের ভিতর মিলল কৌটো, তার ও সুইচ বোর্ড

 সরকারি বাসস্ট্যান্ডের শৌচাগারে এই জিনিসগুলি পড়ে থাকতে দেখেন সেখানে দায়িত্বে থাকা এক ব্যক্তি।

Updated By: Oct 1, 2020, 09:36 PM IST
সিউড়ি বাসস্ট্যান্ডে বোমাতঙ্ক! ব্যাগের ভিতর মিলল কৌটো, তার ও সুইচ বোর্ড

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার সন্ধ্যায় বোমাতঙ্ক ছড়াল বীরভূমের সিউড়ি সরকারি বাসস্ট্যান্ডে। বাসস্ট্যান্ডে একটি ব্যাগের মধ্যে ২টি কৌটো, তার ও সুইচ বোর্ড উদ্ধার হয়। আর তা ঘিরেই বোমাতঙ্ক ছড়ায়। 

জানা গিয়েছে, সরকারি বাসস্ট্যান্ডের শৌচাগারে এই জিনিসগুলি পড়ে থাকতে দেখেন সেখানে দায়িত্বে থাকা এক ব্যক্তি। এরপরই সরকারি বাসস্ট্যান্ড কর্তৃপক্ষের তরফে খবর দেওয়া হয় সিউড়ি থানায়। সিউড়ি থানার পুলিস গিয়ে ওই জিনিসগুলিকে উদ্ধার করে নিয়ে আসে। শৌচাগারের দায়িত্বে থাকা ওই ব্যক্তি জানিয়েছেন, একটি ব্যাগের মধ্যে কৌটো, তার ও সুইচ বোর্ডগুলি ভরা ছিল। তা দেখেই আতঙ্ক ছড়িয়ে পড়ে বাসস্ট্যান্ড চত্বরে থাকা মানুষের মধ্যে। এরপর পুলিস এসে এলাকা ফাঁকা করে দিয়ে জিনিসগুলি উদ্ধার করে নিয়ে যায়। 

তবে কে কোন উদ্দেশ্যে ওই কৌটো, তার, সুইচবোর্ড ব্যাগে করে এনে বাসস্ট্যান্ডের শৌচাগারে রেখেছিল, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এই ঘটনায় সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিস। সত্যিই বোমা জাতীয় কিছু ছিল নাকি নিছকই সাধারণ মানুষকে ভয় দেখানোর উদ্দেশ্যে সেগুলিকে ওখানে রাখা হয়েছিল খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, 'দলিতদের উপর আক্রমণ... আবার দলিতদের বাড়িতে খাওয়া হয়!' তীব্র শ্লেষে বিজেপিকে বিঁধলেন মমতা

 

.