VIDEO: বর্ধমানে শ্লীলতাহানির অভিযোগে রমজান মাসে মসজিদ থেকে হাতেনাতে পাকড়াও মৌলবি

রমজান মাসে নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মসজিদ থেকে ধরা পড়ল মৌলবি। ঘটনা গত সোমবারের। নাবালিকা মেয়েকে ঝাড়ফুঁক করাতে বর্ধমানের ভাঙা মসজিদে নিয়ে যান এক মহিলা। সেখানেই বদরুদ্দিন শেখ নামে ওই মৌলবি নাবালিকার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। 

Updated By: Jun 10, 2018, 12:23 PM IST
VIDEO: বর্ধমানে শ্লীলতাহানির অভিযোগে রমজান মাসে মসজিদ থেকে হাতেনাতে পাকড়াও মৌলবি

নিজস্ব প্রতিবেদন: রমজান মাসে নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মসজিদ থেকে ধরা পড়ল মৌলবি। ঘটনা গত সোমবারের। নাবালিকা মেয়েকে ঝাড়ফুঁক করাতে বর্ধমানের ভাঙা মসজিদে নিয়ে যান এক মহিলা। সেখানেই বদরুদ্দিন শেখ নামে ওই মৌলবি নাবালিকার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। 

নির্যাতিতার মায়ের অভিযোগ, গত সোমবার মৌলবির সঙ্গে দেখা করতে মেয়েকে নিয়ে ভাঙা মসজিদে গিয়েছিলেন তিনি। কথায় কথায় নিজেকে ঝাড়ফুঁকে দক্ষ বলে দাবি করেন ওই মৌলবি। এর পর নাবালিকাকে ঝাড়ফুঁক করার নামে পাশের ঘরে নিয়ে যান তিনি। 

ধর্মান্তরণ করে বিয়ে, ভাই -বাবা - বন্ধুদের দিয়ে ধর্ষণ করাতো স্বামী, হিন্দু ধর্মে ফিরলেন তরুণী

অভিযোগ, ঘরে একা পেয়ে নাবালিকার শ্লীলতাহানি করতে শুরু করেন মৌলবি। বাধা দেন নাবালিকা। তাতেও নিরস্ত হননি ওই মৌলবি। এর পর সম্মান রক্ষায় চিত্কার শুরু করেন নাবালিকা। মেয়ের চিত্কার শুনে স্থানীয়দের ডাকেন নাবালিকার মা। সঙ্গে সঙ্গে মসজিদে ভিড় করেন স্থানীয়রা। হাতে নাতে মৌলবিকে ধরে ফেলেন তাঁরা। এর পর খবর যায় থানায়, সেখান থেকে পুলিসকর্মীরা এসে অভিযুক্ত মৌলবিকে আটক করেন। 

মৌলবিকে আটক করে নিয়ে যাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে ছড়িয়ে পড়েছে।  

.