Anubrata Mandal: সিবিআই 'ফলস ভাবে' ডাকছে, একুশে জুলাইয়ের সভায় যাব: অনুব্রত

গত ১৯ মে গরু পাচারকাণ্ডে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দেন অনুব্রত মণ্ডল

Updated By: Jul 5, 2022, 07:14 PM IST
Anubrata Mandal: সিবিআই 'ফলস ভাবে' ডাকছে, একুশে জুলাইয়ের সভায় যাব: অনুব্রত

প্রসেনজিত্ মালাকার: গরুপাচার, ভোট পরবর্তী হিংসা মামলায় একাধিকবার বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে তলব করেছে সিবিআই। দুবার হাজিরাও দিয়েছেন অনুব্রত। কিন্তু অনুব্রতর দাবি, কোনও চুরিচামারি করিনি। ওরা 'ফলস ভাবে ডাকছে'।

মঙ্গলবার বোলপুরে তৃণমূল কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে অনুব্রত বলেন, ওরা নারদা, সারদা কেসে কিছু করতে পেরেছে? আমি চুরিও করিনি, ডাকাতিও করিনি। আমি মহাদেবের ভক্ত। ওরা(সিবিআই) যে ডাকছে, ফলস ডাকছে। একুশে জুলাই শহিদ দিবসের সভায় থাকব। হাঁটতে কষ্ট হচ্ছে। তবুও যাব।

উল্লেখ্য, গত ১৯ মে গরু পাচারকাণ্ডে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দেন অনুব্রত মণ্ডল। প্রায় ৪ ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) যান অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। শারীরিক পরীক্ষার জন্য বীরভূম জেলা তৃণমূল (TMC) সভাপতিকে নিয়ে যাওয়া হয়, এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। এরপর হুইল চেয়ারে করে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে নিয়ে যাওয়া হয় তাঁকে। এদিন সকাল ৯টা বেজে ৫০মিনিটে নিজাম প্যালেসে CBI দফতরে পৌঁছান তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা 'কেষ্ট'। সময়ের আগেই CBI দফতরে পৌঁছে যান তিনি। তবে দেখা যায়, বাঁ হাত দিয়ে চেপে আছেন বুক। বুকে হাত দিয়েই নিজাম প্যালেসে ঢোকেন অনুব্রত মন্ডল। 

আরও পড়ুন-রাহুল দ্রাবিড়ের দল 'ভীরু'! তীব্র কটাক্ষ করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ  

আরও পড়ুন-বাড়ছে কোভিড-অক্সিজেনের চাহিদা, চিকিৎসক সংকটে স্বাস্থ্যভবনকে চিঠি বেলেঘাটা আইডির

আরও পড়ুন-রাহুল দ্রাবিড়ের দল 'ভীরু'! তীব্র কটাক্ষ করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.