Post Poll Violence: আর সময় নয়! ৪ দিনের পর ফের অনুব্রতকে ফের তলব CBI-র

আগেরবার হাজিরা এড়িয়েছিলেন বীরভূমের কেষ্ট।

Updated By: Feb 1, 2022, 10:19 PM IST
Post Poll Violence: আর সময় নয়! ৪ দিনের পর ফের অনুব্রতকে ফের তলব CBI-র

নিজস্ব প্রতিবেদন:  আর সময় দিতে রাজি নয় সিবিআই (CBI)! ভোট পরবর্তী হিংসা মামলায় ফের তলব করা হল অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)। গত চার দিনে এই নিয়ে দ্বিতীয়বার। আগামী ৩ ফ্রেরুয়ারি অনুব্রতকে সশরীরে হাজিরা দেওয়ার নির্দেশ দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

একুশের বিধানসভা ভোটের পর রাজ্যের বিভিন্ন প্রান্তে হিংসার অভিযোগ তুলেছে বিরোধীরা। হাইকোর্টে নির্দেশে ভোট-পরবর্তী হিংসা মামলার তদন্ত করছে সিবিআই। একাধিকবার বীরভূমেও গিয়েছেন তদন্তকারীরা। এর আগে, ২৮ জানুয়ারি প্রথমবার তলব করা হয় তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। সেদিনই বেলা ১২টার সময়ে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। কিন্তু গরহাজির ছিলেন অনুব্রত। কেন? সূত্রের খবর, নির্দিষ্ট দিনে অনুব্রতের হয়ে তাঁর আইনজীবী সিবিআই দফতরে গিয়েছিলেন এবং জানিয়েছিলেন, অনুব্রত মণ্ডল অসুস্থ। তাঁর শারীরিক অবস্থা ভালো নয়। হাজিরা দেওয়ার জন্য সময়ও চেয়ে নেওয়া হয়েছিল। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে গিয়েছে। অনুব্রত মণ্ডলকে ৩ ফ্রেরুয়ারি ফের তলব করলেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Birbhum: পারিবারিক বিবাদে 'সালিশি সভা' তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের, দম্পতিকে বেধড়ক মার!

বিধানসভা ভোটের পরের দিন, ২ মে বীরভূমের ইলামবাজারে গৌরব সরকার নামে এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগ ওঠে। সেই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে।  CBI সূত্রে খবর, এই ঘটনায় সাক্ষ্য-প্রমাণ খতিয়ে দেখার পর ও বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে অনুব্রত মণ্ডলের নাম উঠেছে। তাঁকে জেরা না করলে চার্জশিট পেশ করা যাবে না। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.