Tarkeshwar: তৃণমূল কর্মীর কান কামড়ে ছিঁড়ে নিল সিভিক ভলান্টিয়ার

স্থানীয়দের অভিযোগ সিভিক ভলান্টিয়ার হওয়ার কারণে এলাকায় দাদাগিরি করতো শুভদীপ

Updated By: Mar 16, 2022, 09:19 PM IST
Tarkeshwar: তৃণমূল কর্মীর কান কামড়ে ছিঁড়ে নিল সিভিক ভলান্টিয়ার

নিজস্ব প্রতিবেদন: প্রতিবেশী সিভিক ভলান্টিয়ারের পরিবারের বিবাদ মেটাতে গিয়ে রক্তরক্তিকাণ্ড। তৃণমূল কর্মীর কান কামড়ে ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। ঘটনায় উত্তেজনা ছাড়াল তারকেশ্বর পৌর সভার ১৫ নং ওয়ার্ডের সাহাপুর এলাকায়।

কান জোড়া লাগাতে আক্রান্ত তৃণমূল কর্মী মহাদেব দিগরকে রেফার করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার শুভদীপ রায়কে আটক করেছে তারকেশ্বর থানার পুলিস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুভদীপ রায়ের পরিবারে স্ত্রী ও শালিকাকে নিয়ে দীর্ঘ দিন ধরেই অশান্তি চলছিল। সিভিক ভলান্টিয়ারের পরিবারের তরফ থেকে বিবাদ মেটানোর জন্য স্থানীয় কাউন্সিলারকে জানান হয়। আজ সিভিক ভলেন্টিয়ারের পরিবারে অশান্তি চলাকালীন তার বাড়িতে বিবাদ মেটাতে যান স্থানীয় কাউন্সিলর প্রদীপ সাহা-সহ বেশ কয়েকজন তৃণমূল কর্মী। অভিযোগ, সেইসময় সিভিক ভলান্টিয়ার শুভদীপ তার পরিবারের সদস্যদের মারধর করছিল। মহাদেব ছাড়াতে গেলে তার কান কামড়ে ছিঁড়ে নেয়। 

আহত তৃণমূল কর্মী মহাদেব দিগরকে প্রথমে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেঁড়া কান জোড়া লাগাতে কলকাতায় রেফার করা হয়।

স্থানীয়দের অভিযোগ সিভিক ভলান্টিয়ার হওয়ার কারণে এলাকায় দাদাগিরি করতো শুভদীপ । তার দাদাগিরিতে অতিষ্ট হয়ে উঠেছিল এলাকাবাসী।

আরও পড়ুন-টাকা দিলে এই দলে সব পাওয়া যায়, পুরসভায় পদ না পেয়ে বিস্ফোরক তৃণমূল নেত্রী 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.