Bangaon Municipality: টাকা দিলে এই দলে সব পাওয়া যায়, পুরসভায় পদ না পেয়ে বিস্ফোরক তৃণমূল নেত্রী

এদিন বিজেপি, নির্দল, কংগ্রেস-সহ বনগাঁ পুরসভার ২২ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন

Updated By: Mar 16, 2022, 08:00 PM IST
Bangaon Municipality: টাকা দিলে এই দলে সব পাওয়া যায়, পুরসভায় পদ না পেয়ে বিস্ফোরক তৃণমূল নেত্রী

নিজস্ব প্রতিবেদন: টাকা দিলে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান হওয়া যায়। বনগাঁ পৌরসভার শপথগ্রহণ অনুষ্ঠান শেষে বিস্ফোরক তৃণমূল নেত্রী তথা বনগাঁর পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান কৃষ্ণা রায়।

শপথ গ্রহণ শেষ হওয়ার আগেই তিনি তার পুত্রবধূ ও কাউন্সিলর টুম্পা রায়কে নিয়ে ঘর থেকে বেরিয়ে যান। তারপরেই সাংবাদিকদের তিনি বলেন, এই দলে টাকা না থাকলে কোন দাম নেই। টাকা দিয়ে পদ নেওয়া হয়। কেউ একবার জিতে চেয়ারম্যান হয়। কেউ বহুবার জিতেও কোন পদ পান না। আমি তো আর বিএমডব্লিউ গিফট করতে পারব না। করতে পারলে আমিও হতে পারতাম।

প্রসঙ্গত, কৃষ্ণা রায় তৃণমূলের প্রার্থী হয়ে বনগাঁ পৌরসভার ৬ বারের কাউন্সিলর। তিনবার তিনি ভাইস চেয়ারম্যান ছিলেন। এবার তাকে কোন পদে রাখা হয়নি৷

এদিন বিজেপি, নির্দল, কংগ্রেস-সহ বনগাঁ পুরসভার ২২ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন। গোপাল শেঠ চেয়ারম্যান এবং জোৎস্না আড্ড ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

কৃষ্ণা রায় প্রসঙ্গে নবনিযুক্ত পৌর প্রধান গোপাল শেঠ বলেন" আগামী দিনে কৃষ্ণা দেবী আরো বড় কোন পদে থাকতে পারেন। আমরা দলের সৈনিক। কৃষ্ণ রায় আমাদের কাকিমা। আমাদের মাথার মনি। আমাদের যাকে যেখানে দেওয়া হবে সেখানেই কাজ করব।

আরও পড়ুন-ইউক্রেন ফেরত পড়ুয়াদের পাশে মুখ্যমন্ত্রী, চিঠি লিখলেন প্রধানমন্ত্রীকে   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.