রাস্তায় 'দাগ'! সপ্তমীর ভোরে বাড়ির অদূরে উদ্ধার পঞ্চম শ্রেণির ছাত্রের দেহ

স্থানীয়দের চোখে পড়ে রাস্তার উপর দিয়ে ভারী কিছু টেনে নিয়ে যাওয়ার দাগ। আনিশদের বাড়ির সামনের রাস্তায় সেই দাগ দেখে সন্দেহ হয় তাঁদের।

Updated By: Oct 16, 2018, 12:17 PM IST
রাস্তায় 'দাগ'! সপ্তমীর ভোরে বাড়ির অদূরে উদ্ধার পঞ্চম শ্রেণির ছাত্রের দেহ

নিজস্ব প্রতিবেদন : নিখোঁজ কিশোরের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের দৌলতপুরে। মৃতের নাম আনিশ পাত্র। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার থেকেই নিখোঁজ ছিল পঞ্চম শ্রেণির ছাত্র আনিশ। এরপরই এদিন সকালে বাড়ির সামনেই একটি জংলা জায়গা থেকে উদ্ধার হয় আনিশের দেহ।

জুনপুটের দৌলতপুর গ্রামের বাসিন্দা আনিশ ষষ্ঠীর দিন থেকেই নিখোঁজ হয়ে যায়। বাড়ির লোক প্রথমে ভেবেছিল ঠাকুর দেখতে বেরিয়েছে আনিশ। কিন্তু রাত বাড়লেও আনিশ বাড়ি না ফেরায়, শুরু হয় খোঁজ। সারা রাত আনিশের খোঁজে এলাকায় তল্লাশি চালান বাড়ির লোক। কিন্তু, কোথাও আনিশের কোনও খোঁজ মেলেনি।

আরও পড়ুন, মর্মান্তিক বাস দুর্ঘটনায় নিহত ৫, সপ্তমীর সকালে আনন্দ বদলে গেল বিষাদে

এরপরই এদিন সকালে স্থানীয়দের চোখে পড়ে রাস্তার উপর দিয়ে ভারী কিছু টেনে নিয়ে যাওয়ার দাগ। আনিশদের বাড়ির সামনের রাস্তায় সেই দাগ দেখে সন্দেহ হয় তাঁদের। তারপর দাগ ধরে খুঁজতে খুঁজতেই বাড়ির সামনে একটি জংলা জায়গার ভিতর উদ্ধার হয় আনিশ পাত্রের দেহ।

দেখা যায়, বাঁশ,বাদাম জঙ্গলের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে আনিশের নিথর দেহ। হাত পিছমোড়া করে বাঁধা। মুখে গোঁজা রয়েছে গেঞ্জি। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পরিবার দাবি করেছে, পরিচিত কেউ-ই আনিশকে খুন করা হয়েছে।

আরও পড়ুন, স্বামীর মৃত্যুর পর ভাড়া দেওয়ার নামে ফাঁকা বাড়িতে মধুচক্র, খুন এলআইসি কর্মী

এদিকে দেহ উদ্ধারের পরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পথ অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকাবাসী। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে জুনপুট কোস্টাল ও কাঁথি থানার পুলিস। ঘটনাস্থলে আসেন স্থানীয় বিধায়ক বনশ্রী মাইতি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.