Mamata Banerjee: সন্দেশখালিকাণ্ডে কড়া মুখ্যমন্ত্রী, পুলিসকে স্বতঃপ্রণোদিত মামলা রুজুর নির্দেশ...

'কোনও মহিলা এখনও এফআইআর করেননি। একটাও ধর্ষণের অভিযোগ নেই। আমি পুলিশকে বলেছি, সব কিছু ভাল করে তদন্ত করে দেখতে। সুও-মোটো মামলা করতে'।

Updated By: Feb 18, 2024, 11:07 PM IST
Mamata Banerjee: সন্দেশখালিকাণ্ডে কড়া মুখ্যমন্ত্রী, পুলিসকে স্বতঃপ্রণোদিত মামলা রুজুর নির্দেশ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: এখনও অধরা শাহাজাহান শেখ। সন্দেশখালিকাণ্ডে এবার কড়া মুখ্যমন্ত্রী। বললেন, 'কোনও মহিলা এখনও এফআইআর করেননি। একটাও ধর্ষণের অভিযোগ নেই। আমি পুলিশকে বলেছি, সব কিছু ভাল করে তদন্ত করে দেখতে। সুও-মোটো মামলা করতে'।

আরও পড়ুন:  PM Modi: লোকসভা ভোটে হাতিয়ার সন্দেশখালি! বারাসতে এবার সভা মোদীর...

সন্দেশখালিকাণ্ডে উত্তাল বঙ্গ রাজনীতি। বিরোধী যখন পথে নেমেছে, তখন ফের ইডি-কে নিশানা করলেন মুখ্যমন্ত্রী। এদিন বীরভূমের সিউড়িতে তিনি বলেন, ‘বাংলায় জট পাকানোর চেষ্টা করছে। একটা ঘটনা ঘটানো হয়েছে। প্রথমে ইডি ঢুকেছে। তারপর বিজেপি ঢুকেছে। তারপর কিছু মিডিয়া ঢুকেছে। যার যা অভিযোগ আছে তার সব অভিযোগ নেওয়া হবে। আমি সুও-মোটো কেস করতে বলেছি। কারও কিছু নেওয়া হয়ে থাকলে ফেরত দেওয়া হবে। আমি জেলা পরিষদ ও ব্লক সদস্যকে গ্রেফতার করেছি'।

মুখ্যমন্ত্রীর আশ্বাস, 'আমি অফিসার পাঠাবো। যার যা অভিযোগ আছে, সেটা শুনবে। যদি কারও জমি বাড়ি দখল করে নেওয়ার অভিযোগ সত্যি হয়, তাহলে তাদের সবার সবকিছু ফিরিয়ে দেওয়া হবে'। 

এদিকে লোকসভা ভোটের আগে সন্দেশখালি ইস্যুতে শান দিচ্ছে বিজেপি। আজ, রবিবার বিজেপির জাতীয় অধিবেশনের শেষদিনে ফের সন্দেশখালি প্রসঙ্গে তোলেন অমিত শাহ। তিনি বলেন, 'হিংসার রাজনীতিতে ব্য়স্ত I.N.D.I.A জোট। বাংলার হৃদয়বিদারক ঘটনায় তোলপাড় গোটা দেশ। বিজেপি কর্মীদের বেছে বেছে নিশানা করছে তৃণমূল সরকার। হামলা চালিয়ে, মারধর করে মুখে কুলুপ দেওয়ার চেষ্টা করছে'। 

বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছে, 'প্রধানমন্ত্রী সভা করবেন ৭ মার্চ। আমরা আপাতত বারাসতে ঠিক করেছি। কারণ, অন্যন্য় জায়গায় করতে গেলে, সন্দেশখালিতে করতে গেলে প্রশাসনের তরফে বাধা আসে। এই সরকার অগণতান্ত্রিক সরকার। সরকারের গালে থাপ্পড় মারতে প্রধানমন্ত্রী আসছেন। কোর্ট তো অনেকবার থাপ্পড় মেরেছে। এবার রাজনৈতিকভাবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি থাপ্পড় মারবে। মহিলাদের নিয়ে মূলত সভা হবে। অন্যন্যরা থাকবে'।

আরও পড়ুন:  Mamata in Suri: 'আধার লিঙ্ক কেটে দিলেই আমাদের জানান, ভয় পাবেন না, আমি আছি'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.