শারীরিক সম্পর্কের পর বিয়ে করতে অস্বীকার প্রেমিকের! আত্মঘাতী কলেজছাত্রী

৩ পাতার সুইসাইড নোটে প্রেমিকের আরও ২ বন্ধুর নামও রয়েছে।

Updated By: Oct 23, 2019, 12:05 PM IST
শারীরিক সম্পর্কের পর বিয়ে করতে অস্বীকার প্রেমিকের! আত্মঘাতী কলেজছাত্রী

নিজস্ব প্রতিবেদন : এক কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির কাদোবাড়ি এলাকায়। আত্মহত্যার ঘটনায় বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি গিয়ে কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই যুবকের বিরুদ্ধে সুইসাইড নোটে ধর্ষণের অভিযোগ জানিয়েছে আত্মঘাতী ছাত্রী। অভিযুক্তের তালিকায় রয়েছে 'প্রেমিক'-এর দুই বন্ধুও।

পরিবারের তরফে জানা গিয়েছে, আত্মঘাতী কিশোরী প্রথম বর্ষের ছাত্রী ছিল। পাশের গ্রাম মালি পাড়ার বাসিন্দা শিবু রায় নামে এক যুবকের সম্পর্ক গড়ে উঠেছিল ওই ছাত্রীর। টিউশন পড়তে গিয়েই আলাপ। তারপর ধীরে ধীরে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে যুগলের মধ্যে। অভিযোগ, ওই ছাত্রীকে বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত শিবু রায়। একাধিকবার ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় সে। কিন্তু তারপরই বিয়েতে বেঁকে বসে শিবু রায়।

এই নিয়ে কিছুদিন ধরেই যুগলের মধ্যে টানাপোড়েন চলছিল। শেষে রবিবার রাতে আত্মঘাতী হয় ওই কলেজছাত্রী। জানা গিয়েছে, ওই ছাত্রীর ঘর থেকে ৩ পাতার একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেই সুইসাইড নোটে প্রেমিকের আরও ২ বন্ধুর নামও রয়েছে। সুইসাইড নোটে ওই ছাত্রী অভিযোগ করেছে, অভিযুক্ত শিবু তাকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করত।

আরও পড়ুন, ভাইপোর বাড়িতে থাকছিল কাকিমা, খবর পেয়েই চড়াও কাকা, রক্তারক্তি কাণ্ড

এই ঘটনায় জলপাইগুড়ি থানায় ৩ অভিযুক্তের নামে অভিযোগ দায়ের করেছেন আত্মঘাতী ছাত্রীর বাবা। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি। ঘটনার তদন্তে নেমেছে জলপাইগুড়ি থানার পুলিস।

.