ভাইপোর বাড়িতে থাকছিল কাকিমা, খবর পেয়েই চড়াও কাকা, রক্তারক্তি কাণ্ড

কিছুদিন আগে মদ্যপ অবস্থায় রামবাবু তাঁর স্ত্রীকে বেধড়ক মারধর করেন। বাড়ি থেকে বেরও করে দেন।

Updated By: Oct 23, 2019, 12:08 PM IST
ভাইপোর বাড়িতে থাকছিল কাকিমা, খবর পেয়েই চড়াও কাকা, রক্তারক্তি কাণ্ড

নিজস্ব প্রতিবেদন : পারিবারিক বিবাদের জেরে কাকার মাথায় শাবল দিয়ে আঘাতের অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। মাথায় গুরুতর আঘাত নিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কাকা। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের লালবাতানিতে।

জানা গিয়েছে, আজ সকাল ১০টা নাগাদ পারিবারিক বিবাদের জেরে বচসায় জড়িয়ে পড়েন কাকা রাম সরকার ও ভাইপো মনোজ সরকার। বচসা চলাকালীন হঠাতই ভাইপো মনোজ কাকা রাম সরকারের মাথায় শাবল দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কাকা রাম সরকার। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মানিকচক থানার পুলিস। রাম সরকারকে উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে গুরুতর আহত রামবাবুকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থানান্তরিত করা হয। বর্তমানে রাম সরকার সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ, রামবাবু প্রায়ই মদ খেয়ে বাড়িতে অশান্তি করেন। দীর্ঘদিন ধরেই এই নিয়ে পারিবারিক বিবাদ চলছিল। কিছুদিন আগে মদ্যপ অবস্থায় রামবাবু তাঁর স্ত্রীকে বেধড়ক মারধর করেন। বাড়ি থেকে বেরও করে দেন। অসহায় কাকিমাকে আশ্রয় দেয় মনোজ । এতে আরও চটে যান কাকা।

আরও পড়ুন, মদ খাওয়ার টাকা চেয়ে না পেয়ে বৃদ্ধ বাবা-মাকে বাঁশপেটা করল 'গুণধর' ছেলে!

শুরু হয় বাড়ি বসে এসে অশান্তি করা। অভিযোগ, আজ সকালেও মদ্যপ অবস্থায় রামবাবু মনোজের বাড়ি এসে গালিগালাজ করতে শুরু করেন। মনোজের বাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টিও করে। সেইসময়ই কাকা রাম সরকারের মাথায় শাবল দিয়ে আঘাত করেন মনোজ। গুরুতর জখম হন  কাকা রাম বাবু । তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি মানিকচক থানার পুলিস।