চলন্ত ট্রেনে সিভিক পুলিসের তোলা আদায়!

১০০ থেকে শুরু করে ১০০০ টাকা পর্যন্ত তোলা আদায় করা হচ্ছে। অথচ তার কোনও রসিদও দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। ২৪ ঘণ্টার ক্যামেরায় ধরা পড়ল এক্সক্লুসিভ সেই ছবি...

Updated By: Mar 19, 2018, 01:08 PM IST
চলন্ত ট্রেনে সিভিক পুলিসের তোলা আদায়!

নিজস্ব প্রতিবেদন:   রাস্তায় দৌরাত্ম্যের একাধিক অভিযোগ উঠেছে। এবার তার দৌরাত্ম্য চলন্ত ট্রেনে। সিভিক পুলিসের বিরুদ্ধে চলন্ত ট্রেনে তোলা আদায়ের  অভিযোগ উঠল।

আরও পড়ুন: কপালে সিঁদুর, মধুচন্দ্রিমায় এসে হোটেলের রুমেই লাল শাড়িতে গলায় ফাঁস নবদম্পতির!

কাঞ্চনকন্যা অক্সপ্রেসে অতিরিক্ত লাগেজ নিয়ে ট্রেনে উঠলেই তোলা সিভিক পুলিস তোলা আদায় করছে বলে অভিযোগ। ১০০ থেকে শুরু করে ১০০০ টাকা পর্যন্ত তোলা আদায় করা হচ্ছে। অথচ তার কোনও রসিদও দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। ২৪ ঘণ্টার ক্যামেরায় ধরা পড়ল এক্সক্লুসিভ সেই ছবি...

 

ভিডিওতে দেখা যাচ্ছে, এক যাত্রীর কাছ থেকে প্রকাশ্যে টাকা নিচ্ছেন এক সিভিক পুলিস। প্রশ্ন উঠছে, আরপিএফ, জিআরপি থাকাকালীনও কীভাবে একজন সিভিক পুলিস এই কাজ করতে পারছেন? সেক্ষেত্রে রেলপুলিসেরও যোগ রয়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: বিয়ের আসরে চার হাত এক না হয়েও বেঁচে থাকল প্রেমিক-প্রেমিকার ভালোবাসা!

প্রসঙ্গত, ট্রেনে ২৫ কেজি পর্যন্ত ওজনের মাল বহন করার ক্ষেত্রে কোনও টাকা দিতে হয় না। তার বেশি ওজনের লাগেজ থাকলে নির্দিষ্ট চার্জ দিতে হয়। কিন্তু খুল্লামখুল্লা যেভাবে তোলা আদায় করা হচ্ছে, তা নিয়েই প্রশ্ন উঠছে। ক্ষুব্ধ যাত্রীরাও।

 

.