রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত ১,৭৭,৭০১, একদিনে সংক্রমণ ৩,০৪২ জনের

আক্রান্তের সংখ্যার দিক থেকে কলকাতা ও উত্তর ২৪ পরগনা প্রায় পাশাপাশি চলছে। গত ২৪ ঘণ্টায়  কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৫৪৮

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 5, 2020, 09:24 PM IST
রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত ১,৭৭,৭০১, একদিনে সংক্রমণ ৩,০৪২ জনের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪০ লাখ পার করেছে।  এর মধ্যে পশ্চিমবঙ্গে শনিবার পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১,৭৭,৭০১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত ৩,০৪২ জন।

আরও পড়ুন-মাথার দাম ঘোষণা করা হয়েছিল, অবশেষে NIA-এর জালে জালনোট কারবারের কিংপিং

রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী গত একদিনে রাজ্যে করোনায় মৃত্যু হল ৫৮ জনের। ৫ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা  ৩,৫১০। রাজ্যে এখনও পর্যন্ত সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ২৩,৩৯০।

রাজ্যে আক্রান্তের সংখ্যা যে কমছে তেমন বলা যায় না। তবে করোনা রোগী সুস্থ হওয়ার দিক থেকে বিচার করলে পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ১,৫০,৮০১ জন। গত ২৪ ঘণ্টায় ছাড়া পেয়েছেন ৩,২৪৮ জন। শতাংশের হিসেবে এই হার ৮৪.৮৬ শতাংশ। এটাই এখনও পর্য্ন্ত আশার কথা।

আরও পড়ুন-'মাওবাদীদের সঙ্গে একাধিকবার বৈঠক মুখ্যমন্ত্রীর', জঙ্গলমহলে ডিজির বৈঠকের পরই বিস্ফোরক দিলীপ

এদিকে, আক্রান্তের সংখ্যার দিক থেকে কলকাতা ও উত্তর ২৪ পরগনা প্রায় পাশাপাশি চলছে। গত ২৪ ঘণ্টায়  কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৫৪৮। সেখানে উত্তর ২৪ পরগানায় এই সংখ্যা ৫৫৯। কলকাতায় এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৪২,৫৪৩। উত্তর ২৪ পরগানায় এই সংখ্যাটা হল ৩১,১২১।

.