২ বছরের সম্পর্ক মানেনি পরিবার, একই দড়িতে 'মুখোমুখি' আত্মঘাতী প্রেমিক ও কিশোরী

বুধবার বিকেলে জিনিস কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ওই যুবকের সাথে পালিয়ে যায় কিশোরী।

Updated By: Apr 7, 2022, 04:53 PM IST
২ বছরের সম্পর্ক মানেনি পরিবার, একই দড়িতে 'মুখোমুখি' আত্মঘাতী প্রেমিক ও কিশোরী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: এক প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের তপন থানার রামপাড়া চেচড়া মান্দাপাড়া এলাকায়। জানা গেছে মৃত প্রেমিক যুগলের নাম প্রকাশ সরকার (২১) ও প্রিয়া কর্মকার (১৬)। বাড়ি বংশীহাড়ি থানার ধূমশাদীঘি ও চকসাদুল্লা এলাকায়। 

জানা গেছে মৃত যুবক মুদিখানা দোকানে শ্রমিকের কাজ করত। আর প্রেমিকা কিশোরী বংশীহারী উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থী। স্থানীয় সূত্রে খবর, প্রায় ২ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই প্রেমিক যুগলের মধ্যে। তবে পরিবারের সদস্যরা তাঁদের সম্পর্ক মেনে নেয়নি। এরই মাঝে বুধবার বিকেলে জিনিস কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ওই যুবকের সাথে পালিয়ে যায় কিশোরী।

পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও খোঁজ মেলেনি দুজনের। বৃহস্পতিবার সকালে তপন ব্লকের মান্দাপাড়া এলাকায় ফাঁকা মাঠের মধ্যে একটি গাছ থেকে উদ্ধার হয় প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ। গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে মুখোমুখিভাবে একইসঙ্গে আত্মঘাতী হয়েছে দু'জন। যার জেরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানার পুলিস। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিস। পুরো বিষয়টি খতিয়ে দেখছে তপন থানার পুলিস।

আরও পড়ুন, Bhangar: অসংলগ্ন অবস্থায় গৃহবধূ ও পরিচিত, স্কুল শিক্ষকের বাড়িতে হোটেলের মত রুম নম্বর! যা চলছিল সেখানে...

CBI on SLST Case: 'কীভাবে নির্লজ্জের মতো মিথ্যে বয়ান দিলেন?' SSC-র প্রাক্তন উপদেষ্টার ভূমিকায় 'ক্ষুব্ধ' বিচারপতি

Newtown: বহু ডাকাডাকিতেও সাড়া দেয়নি ভাড়াটে, দরজা ভাঙতেই সকলের 'হাড়হিম'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.