সম্পর্ক মানেনি পরিবার, একই দড়িতে আত্মঘাতী হল যুগল

একই গ্রামের বাসিন্দা ছিল যুগল। বৃহস্পতিবার থেকে দুজনের কাউকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না।

Updated By: Dec 14, 2018, 03:58 PM IST
সম্পর্ক মানেনি পরিবার, একই দড়িতে আত্মঘাতী হল যুগল

নিজস্ব প্রতিবেদন : একই দড়িতে আত্মঘাতী যুগল। যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবার ছোট মোল্লাখালির সীমানার চরে।

আরও পড়ুন, মেয়র পারিষদের বাড়িতে বন্দুক নিয়ে হামলা, খুনের চেষ্টা

পুলিশ জানিয়েছে, আত্মঘাতী ওই যুগলের নাম কাজলি পাত্র ও রুব্রত কর্মকার।  দুজনেরই বাড়ি ছোট মোল্লাখালি থানার আমতলীর পুঁইজালী গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০ বছরের রুব্রতের সঙ্গে  প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল ওই একই গ্রামের বাসিন্দা কাজলি পাত্র। কিন্তু দুই পরিবারের কেউ-ই যুগলের সম্পর্ক মেনে নেয়নি।

আরও পড়ুন, অপহরণকারীদের ফাঁদে ফেলে পুরোদস্তুর ফিল্মি কায়দায় গাড়ি ব্যবসায়ীকে উদ্ধার পুলিসের

সম্পর্কের টানাপোড়েনের জেরে কাজলি ও রুব্রত দুজনেই মানসিক অবসাদে ভুগছিল। এরপরই বৃহস্পতিবার থেকে দুজনের কাউকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। এলাকায় অনেক খোঁজাখুঁজিও হয়। কিন্তু তারপরেও যুগলের খোঁজ মেলেনি। উদ্বেগের মধ্যে সারা রাত কাটে দুই পরিবারের।

আরও পড়ুন, পুরুলিয়ায় শুটআউট, পঞ্চায়েত বোর্ড গঠনের নির্বাচনের দিনই প্রকাশ্যে ঝাঁঝরা তৃণমূল নেতা

এরপর সকালে মোল্লাখালির রায়মঙ্গল নদীর চরে ম্যানগ্রোভ জঙ্গলে উদ্ধার হয় যুগলের ঝুলন্ত দেহ। জঙ্গলের একটি গাছে একই দড়িতে যুগলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে।

আরও পড়ুন, গ্রামের মাঠের মধ্যে দাঁড়িয়ে হাতির পাল, ত্রস্ত এলাকাবাসী

ছোট মোল্লাখালি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

.