দিঘার হোটেলে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা, বরাত জোরে বাঁচল তরুণী

হাওড়া বাগনানের যুবকের সঙ্গে বর্ধমানের জামালপুরের তরুণীর আলাপ ফেসবুকে।

Updated By: Feb 6, 2019, 09:05 AM IST
দিঘার হোটেলে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা, বরাত জোরে বাঁচল তরুণী

নিজস্ব প্রতিবেদন:  দিঘার হোটেলে প্রেমিক প্রেমিকার আত্মহত্যার চেষ্টা। দড়ি ছিঁড়ে প্রাণ রক্ষা প্রেমিকার। মৃত্যু প্রেমিকের। ফেসবুকে আলাপ থেকেই পালিয়ে যায় প্রেমিক প্রেমিকা। পরিবার মেনে না নেওয়ায় এই কাণ্ড বলে প্রাথমিক অনুমান পুলিসের। প্রেমিকাকে জিজ্ঞাসাবাদ পুলিসের। সাতসকালে চাঞ্চল্য নিউ দিঘার হোটেলে। বন্ধ ঘর থেকে উদ্ধার যুবকের দেহ। পাশে পড়েছিল প্রেমিকা। একসঙ্গে দুজনে আত্মহত্যার চেষ্টা করে বলে জানতে পেরেছে পুলিস। গামছা ছিঁড়ে পড়ায় প্রাণে বেঁচে যান তরুণী। প্রাথমিক তদন্তে উঠে আসছে ফেসবুকে প্রেম ও পরিবারের অমতে বিয়ের তথ্য।

আরও পড়ুন: কলকাতা পুলিস কমিশনার রাজীব কুমারকে কবে জেরা করবে সিবিআই? জানালেন CBI যুগ্ম অধিকর্তা

হাওড়া বাগনানের যুবকের সঙ্গে বর্ধমানের জামালপুরের তরুণীর আলাপ ফেসবুকে। আলাপ গড়ায় প্রেমে, অচিরেই বিয়ের সিদ্ধান্ত নেয় দুইজন। কিন্তু দুজনের পরিবারই এই সম্পর্ক মেনে নেয়নি।  সম্পর্কের জটিলতার মাঝেই দুজনে পালিয়ে গিয়ে দেখা করে দিঘায়। প্রেমিকাকে সিঁদুর পড়িয়ে নিউ দিঘার একটি হোটেলে ওঠে প্রেমিক।  দুই পরিবারের আপত্তি ও অশান্তির জেরে ভোররাতে গামছায় ফাঁস দিয়ে দুজনেরই আত্মহত্যার চেষ্টা করে।  

গামছা ছিঁড়ে মাটিতে পড়ে গিয়ে প্রাণে বাঁচে প্রেমিকা, প্রেমিকার চোখের সামনেই মৃত্যু হয় প্রেমিকের।  প্রাথমিকভাবে গোটা ঘটনাই পুলিসকে জানিয়েছে তরূণী। কতটা সত্যি বলছেন তরুণী, জানতে দুজনের ফেসবুক অ্যাকাউন্ট ও পরিবারের সঙ্গে কথা বলছে পুলিস।

Tags:
.