Covid Vaccine: ভ্যাকসিন দুর্নীতির প্রতিবাদ করে সপরিবারে হুমকির মুখে সরকারি চিকিত্সক

প্রবল চাপের মুখে শেষপর্যন্ত দায়িত্ব ছাড়তে চেয়ে প্রহ্লাববাবু  মেল করেছেন বিএমওএইচকে

Updated By: Aug 29, 2021, 04:43 PM IST
Covid Vaccine: ভ্যাকসিন দুর্নীতির প্রতিবাদ করে সপরিবারে হুমকির মুখে সরকারি চিকিত্সক

নিজস্ব প্রতিবেদন: কোভিড ভ্যাকসিন নিয়ে এবার বড়সড় দুর্নীতির অভিযোগ তুললেন স্বয়ং দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক।

দালাল চক্রের মাধ্যমে ভ্যাকসিন চলে যাচ্ছে অন্য জনের কাছে। অথচ প্রাপ্য মানুষজন লাইন দিয়েও ভ্যাকসিন পাচ্ছেন না। ওই দালাল চক্রের দুর্নীতির প্রতিবাদ করে হুমকির মুখে পড়েছেন সপরিবারে সেই সরকারি চিকিৎসক। দায়িত্ব থেকে অব্যহতি চেয়ে ওই চিকিত্সক চিঠি লিখেছেন ওপরমহলে। এমনটাই অভিযোগ উঠেছে হুগলির পুরশুড়া থানার ডিহিবাতপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

আরও পড়ুন-Bengal post-poll violence: ভোট পরবর্তী অশান্তি নিয়ে আরও  ৯টি মামলা রুজু করল সিবিআই

ভ্যাকসিন দেওয়া নিয়ে যে দুর্নীতি হচ্ছে বিরুদ্ধে বারবার মুখ খুলেছিলেন প্রহ্লাদ হাইত নামে ওই চিকিত্সক। তাঁর দাবি, সাধারণ মানুষজন ভ্যাকসিন পাচ্ছেন না অথচ দালাল চক্রের হাতে পড়ে তা চলে যাচ্ছে অন্য লোকের কাছে। এর সঙ্গে জড়িত হাসপাতালের একশ্রেণির কর্মী। ফলে ভ্য়াকসিনের জোগান থাকা সত্বেও তা পৌঁছচ্ছেন না মানুষের কাছে। উল্টে সপরিবারে হুমকির মুখে পড়েছেন পহ্লাববাবু।

আরও পড়ুন-UNSC: ১৫ দিনেই u-Turn! সন্ত্রাস নিয়ে রাষ্ট্রসংঘের বিবৃতি থেকে বাদ Taliban-এর নাম

প্রবল চাপের মুখে শেষপর্যন্ত দায়িত্ব ছাড়তে চেয়ে প্রহ্লাববাবু  মেল করেছেন বিএমওএইচকে। আর এতেই ডিহিবাতপুর এলাকায় হইচই শুরু হয়েছে। পাশাপাশি ওই দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ শুরু করেছেন গ্রামের মানুষজনও। তাঁদের দাবি, দালাল চক্রের বাড়বাড়ন্ত বন্ধ না করলে সাধারণ মানুষ ভ্যাকসিন পাবেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.