CBI অফিসার সেজে ডাকাতি বসিরহাটে ব্যবসায়ীর বাড়িতে

সিবিআই সেজে ভয় দেখিয়ে কোটি টাকা লুঠ। বসিরহাটে প্রতিষ্ঠিত ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে বহু টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছে ভুয়ো সিবিআই অফিসাররা। কোনও সন্দেহ যাতে না হয়, দুষ্কৃতীরা সিজিও কমপ্লেক্স থেকে সিজার লিস্ট দেওয়ার কথা বলে। এবং ব্যবসায়ীর ছেলেকে সিজার লিস্ট দেওয়ার নাম করে সঙ্গে করে নিয়ে গিয়ে মাঝ রাস্তায় গাড়ি থেকে ফেলে দেয়।

Updated By: Jun 9, 2017, 09:22 PM IST

ওয়েব ডেস্ক : সিবিআই সেজে ভয় দেখিয়ে কোটি টাকা লুঠ। বসিরহাটে প্রতিষ্ঠিত ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে বহু টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছে ভুয়ো সিবিআই অফিসাররা। কোনও সন্দেহ যাতে না হয়, দুষ্কৃতীরা সিজিও কমপ্লেক্স থেকে সিজার লিস্ট দেওয়ার কথা বলে। এবং ব্যবসায়ীর ছেলেকে সিজার লিস্ট দেওয়ার নাম করে সঙ্গে করে নিয়ে গিয়ে মাঝ রাস্তায় গাড়ি থেকে ফেলে দেয়।

বসিরহাটের প্রতিষ্ঠিত ব্যবসায়ী। এক ডাকে সবাই চেনে ব্যবসায়ী শঙ্কর প্রসাদ দত্তকে।  থানার পাশেই বড় সোনার দোকান। বৃহস্পতিবার সন্ধায় ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় চার দুষ্কৃতী। নিজেদের পরিচয় দেয় সিবিআই আধিকারিক হিসেবে। ঝকঝকে চেহারা। সুটেড বুটেড। গলায় আই কার্ড। চার দুষ্কৃতীর দেওয়া সিবিআই আফিসার পরিচয়ে বিশ্বাস করে ব্যবসায়ীর পরিবার।

সিবিআই হানা, কিছুই করার নেই। চুপ করে ঘরের মধ্যে বসে থাকে ব্যবসায়ীর পরিবার। আর দুষ্কৃতীরা একের পর এক আলমারি খুলে সোনার গয়না ও টাকা নিজেদের ব্যাগে ভরে নেয় । এখানেই শেষ নয়। যাতে কোনওরকম সন্দেহ না হয়, সেজন্য সিজার লিস্ট দেওয়ার কথা বলে দুষ্কৃতীরা। সিজিও কমপ্লেক্স থেকে সিজার লিস্ট দেওয়া হবে বলে, ব্যবসায়ীর ছেলেকে  নিজেদের সঙ্গে গাড়ি করে নিয়ে যায় দুষ্কৃতীরা । পরে মাঝ রাস্তায় গাড়ি থেকে ফেলে দেয় ব্যবসায়ীর ছেলেকে।

মাঝ রাতে বাড়ি ফিরে আসেন ব্যবসায়ীর ছেলে। বুঝতে পারেন দুষ্কৃতীর কবলে পড়েছিলেন। তখন অনেক দেরি হয়ে গেছে। গয়না ও ক্যাশ টাকা নিয়ে ততক্ষণে পগারপার হয়েছে দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে বসিরহাট থানার পুলিস।

আরও পড়ুন,

.