সিনেমার হিরোদের মত চুলের কাট! দেখে বকে বাবা, ছেলের চরম সিদ্ধান্তে হতভম্ব পরিবার

অষ্টম শ্রেণিতে বার্ষিক পরীক্ষা শেষে বিশেষ স্টাইলে চুল কাটার শখ হয়। বাড়িতে না জানিয়েই এলাকার একটি সেলুন থেকে সিনেমার হিরোদের মতো করে চুলের কাটিং করে আসে ওই ছাত্র। 

Updated By: Dec 10, 2022, 06:08 PM IST
সিনেমার হিরোদের মত চুলের কাট! দেখে বকে বাবা, ছেলের চরম সিদ্ধান্তে হতভম্ব পরিবার

চম্পক দত্ত: কেতাদুরস্ত চুল কেটেছিল ছেলে। কিন্তু ছেলের চুলের সেই উদ্ভট কাটিং পছন্দ হয়নি বাবার। তাই ছেলেকে বকুনি দিয়েছিল বাবা। কিন্তু সেই বকুনি দেওয়ার ফল যে এতটা মারাত্মক হতে পারে, তা বোধহয় কল্পনাও করতে পারেনি বাবা! বকুনির চোটে অভিমানের জেরে আত্মঘাতী হয়েছে ওই কিশোর। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে।

আত্মঘাতী ওই ছাত্রের নাম শুভজিৎ পড়িয়া। বয়স ১৪ বছর। দাসপুর থানার সালামপুরের বাসিন্দা ছিল ওই কিশোর। ফ্যাশন করে চুল কাটে সে। ছাত্র অবস্থায় ওই ধরনের চুলের কাটিং দেখে চটে যান শুভজিতের বাবা শ্যামপদ পড়িয়া। ফলে  ছেলেকে বকাবকিও করেন তিনি। এরপরই শুক্রবার দুপুরে নিজের বাড়িতেই আত্মঘাতী হয় শুভজিৎ। অভিমান থেকেই নিজের বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্র। এমনটাই জানিয়েছে পুলিস। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুভজিৎ দাসপুর-১ ব্লকের ব্রাহ্মণবসান হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত। সবে তার বার্ষিক পরীক্ষা শেষ হয়েছে। তারপরই বিশেষ স্টাইলে চুল কাটার শখ হয় তার। বাড়িতে না জানিয়েই এলাকার একটি সেলুন থেকে সিনেমার হিরোদের মতো করে চুলের কাটিং করে আসে সে। আর তা দেখেই চটে যান শ্যামপদবাবু।ছেলেকে কড়াভাবে বকাবকি করেন। বকাবকির পর ছেলেকে এটাও বলেন যে, ছাত্র অবস্থায় ওইভাবে ডিজাইন করে চুল কাটা ঠিক হয়নি। এর কিছু পরই বাড়ির দোতলা থেকে ওই ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন, ডেবিটের বদলে ক্রেডিট কার্ড ধরায় ব্যাংক! অ্যাকাউন্ট থেকে কাটছে টাকা, বিস্ফোরক কাউন্সিলর

পুলিসের উর্দি পরেই তৃণমূলের মঞ্চে, অন-ডিউটি সংবর্ধনা! তুঙ্গে বিতর্ক

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.