দুই সন্তান ও স্ত্রীকে 'খুন' করে ভিন রাজ্যে 'আত্মঘাতী' হাওড়ার যুবক!

চারদিন আগে বন্ধ ঘর থেকে চারজনের দেহ উদ্ধার করে সেকেন্দ্রাবাদ পুলিস।

Updated By: Mar 18, 2018, 03:10 PM IST
দুই সন্তান ও স্ত্রীকে 'খুন' করে ভিন রাজ্যে 'আত্মঘাতী' হাওড়ার যুবক!

নিজস্ব প্রতিবেদন : ভিনরাজ্যে ফের অস্বাভাবিক মৃত্যু হল এক বাঙালি শ্রমিকের। তেলেঙ্গানার সেকেন্দ্রাবাদে বন্ধ ঘর থেকে উদ্ধার হল স্ত্রী, সন্তান সহ এক শ্রমিক পরিবারের চারজনের দেহ। প্রাথমিকভাবে অনুমান, দুই সন্তান ও স্ত্রীকে 'খুন' করেই 'আত্মঘাতী' হয়েছেন ওই শ্রমিক।

আরও পড়ুন, বিয়েবাড়িতে বউয়ের নাচ! বাড়ি ফিরে 'খুন' গৃহবধূকে

মৃত শ্রমিক স্বরূপ দাস হাওড়ার ডোমজু়ড়ের আদি বাসিন্দা ছিলেন। বছর দশেক আগে বিয়ে করেন। তারপরই গয়না তৈরির কাজে সেকেন্দ্রাবাদে চলে যান। সেখানেই স্ত্রীকে নিয়ে সংসার পাতেন তিনি। দম্পতির এক মেয়ে হয়। তবে সেকেন্দ্রাবাদ চলে যাওয়ার পর থেকেই আর ডোমজুড়ের সঙ্গে সেভাবে কোনও যোগাযোগ ছিল না স্বরূপের। পরে তাঁদের এক পুত্রসন্তানও হয়।

চারদিন আগে বন্ধ ঘর থেকে চারজনের দেহ উদ্ধার করে সেকেন্দ্রাবাদ পুলিস। দেহ উদ্ধারের পর সেকেন্দ্রাবাদের পুলিসই ডোমজুড়ে ফোন করে। তাদের কাছ থেকেই ঘটনার কথা জানতে পারেন পাড়া প্রতিবেশীরা।

আরও পড়ুন, পেটে খালি ব্যথা, অপারেশন করতেই বেরিয়ে এল...

তবে, কী কারণে খুন? কী কারণে আত্মহত্যা? সে সম্বন্ধে এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান, অভাবের জেরে অবসাদে ভুগছিলেন ওই শ্রমিক। মানসিক অবসাদ থেকেই দুই সন্তান ও স্ত্রীকে খুন করে আত্মঘাতী হন তিনি।

.