Lok Sabha Election 2024 | Dev: 'আমার ঘর থেকে টাকা গিয়েছে', পুনরায় রাজনীতিতে ফেরার কারণ খোলসা করলেন দেব...

Dev: রোড শোয়ের মাধ্যমে ভোট প্রচারে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। দাসপুরের চাঁইপাটে নির্বাচনী সভা থেকে কিভাবে পুনরায় রাজনীতিতে ফেরা ও তৃতীয় বারের জন্য ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হলেন তা খোলসা করলেন দেব।

Updated By: Mar 21, 2024, 08:18 PM IST
Lok Sabha Election 2024 | Dev: 'আমার ঘর থেকে টাকা গিয়েছে', পুনরায় রাজনীতিতে ফেরার কারণ খোলসা করলেন দেব...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৫ শে মে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল লোকসভা কেন্দ্রে ভোট। এই কেন্দ্রে মুখোমুখি তৃণমূল ও বিজেপির দুই তারকা প্রার্থী। ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে তৃতীয় বারের জন্য ভোট ময়দানে দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। অপরদিকে বিজেপির প্রার্থী হিসেবে ময়দানে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

অভিনেতা বনাম অভিনেতার ভোট ময়দানে প্রচারকে ঘিরে চলছে জোর টক্কর। বৃহস্পতিবার সকাল থেকে দাসপুরে একাধিক প্রচার কর্মসূচী সারেন বিজেপি প্রার্থী হিরন চট্টোপাধ্যায়। দাসপুরের জয়রামচক মহাপ্রভু মন্দিরে খঞ্জরি হাতে অগণিত ভক্তের সঙ্গে হরিনাম সংকীর্তনে অংশ নিয়ে জনসংযোগ করেন হিরণ। 

আরও পড়ুন: Kankalitala: এবার কঙ্কালীতলায় ১ টাকায় ভরপেট খাবার! সতীপীঠে অভিনব উদ্যোগ

আর বিকেলে দাসপুরে ভোট প্রচারে হাজির হন তৃণমূলের প্রার্থী অভিনেতা দেব। দাসপুরের চাঁইপাটে দেবের সমর্থনে তৃণমূল কংগ্রেস আয়োজিত জনসভায় যোগ দেন দেব। জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব জানান কিভাবে তার দল ও নেত্রী সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে চলেছে। পাশাপাশি সংসদে দেবের উপস্থিতি নিয়ে বিরোধীরা একাধিক বার কটাক্ষ করেছে, এনিয়ে হিরণও প্রচারে বেরিয়ে সরব হয়েছেন। এদিন চাঁইপাটের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন,'আমি জানি সংসদে আমার উপস্থিতি কম এনিয়ে অনেকে অনেক কিছু বলেছে। দশ বছরে হয়তো নিয়মিত ঘাটালে আসতে পারিনি এজন্য দুঃখিত। কিন্তু এটুকু বলতে পারি মানুষের আপদে বিপদে আমার উপস্থিতি একশো শতাংশ।' 

এরই সঙ্গে দেব তৃতীয় বারের জন্য ফের ঘাটাল লোকসভা কেন্দ্রে প্রার্থী হবে কিনা বা রাজনীতি করবে কিনা এনিয়ে কম জল্পনা হয়নি। পরে অভিষেক বন্দ্যেপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে জল্পনার অবসান হয়। পুনরায় রাজনীতিতে ফিরে আসা এবং ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃতীয় বারের জন্য তৃণমূলের হয়ে ভোটে লড়া প্রসঙ্গে দেব চাঁইপাটের জনসভায় তা খোলসা করেন।এ নিয়ে দেব বলেন,'আমি সত্যি রাজনীতি ছেড়ে দিচ্ছিলাম এবারে কারণ আমার মনে হয়েছিল সিনেমা জগত অনেক সহজ রাজনীতি অনেক কঠিন এতো সহজ নই। দিদি এবং অভিষেক আমাকে বলেছিল তোমাকে ছাড়া যাবে না। তখন আমার মাথায় এল যদি রাজনীতি করতে হয় মানুষের ভালোর জন্য করব। দিদিকে আবদার করেছিলাম ঘাটাল মাস্টার প্লানটা কেন্দ্র সরকার দিচ্ছে না যদি আপনারা হ্যাঁ বলেন তবেই আমি রাজনীতিতে ফিরব।'

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | ISF: জোটে জট! ৮ আসনে একতরফা প্রার্থী ঘোষণা আইএসএফ-এর

গরু পাচার কেশে দেবের নাম জড়ানো থেকে দেবকে আক্রমণ করতে গিয়ে বিজেপির হিরণ চট্টোপাধ্যায় একাধিক বার দেবকে ৩০ শতাংশ কাটমানি নেওয়া সাংসদ বলে আক্রমণ শানিয়েছেন। এইদিন দেব ঘুরিয়ে তারও জবাব দেন জনসভা থেকে। দেব বলেন,'বিশ্বাস করুণ আমি রাজনীতিতে কতোটা টাকা পেয়েছি সেজন্য আমি রাজনীতি করতে আসিনি,কারণ আমার ঘর থেকে টাকা গিয়েছে। কিন্তু মানুষের ভালো করতে পেরেছে ভালো রাখার সুযোগ পেয়েছি এটাই হল আমার কাছে আসল রাজনীতি। আমি চাই আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন তারজন্য আমার যা যা করতে হয় করেছি।'

ভোটারদের উদ্দেশ্য দেবের বার্তা,'আমাকেই ভোট দিন এটা বলতে আমি আপনাদের কাছে আসিনি, আপনারা ভালো বোঝেন কোন দল কোন নেতা এবং কোন প্রার্থী ভালো কাজ করেছে। কিন্তু মাথায় রাখবেন যে প্রার্থীকে ভোটটা দেবেন যে শুধু বাতেলা মেরে পালিয়ে যাবে এরকম নই। তার দল এবং সেই প্রার্থী যেনো আপনাদের হয়ে কাজ করে এবং আপনাদের ভালো সময়ে নই বিপদে যেন পাশে থাকে তাকেই ভোট দিন।' চাঁইপাটে জনসভা সেরে চাঁইপাট থেকে গোপীগঞ্জ পর্যন্ত রোড শো করেন তৃণমূল প্রার্থী দেব। দেবের প্রচারকে ঘিরে কর্মীসমর্থকদের পাশাপাশি দেবকে ঘিরে তাঁর ভক্ত অনুরাগীদের ভিড়ও ছিল নজরকাড়া।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.