BJP leader Son Missing: পরিবার সূত্রেই মিলল খবর! পুরী থেকে উদ্ধার ডায়মন্ড হারবারের বিজেপি নেতার ছেলে...

কীভাবে নিখোঁজ? পুরীতেইবা পৌঁছল কীভাবে? তা স্পষ্ট নয় এখনও।

Updated By: Apr 11, 2024, 07:47 PM IST
BJP leader Son Missing: পরিবার সূত্রেই মিলল খবর! পুরী থেকে উদ্ধার ডায়মন্ড হারবারের বিজেপি নেতার ছেলে...

বিক্রম দাস: পুরীতে খোঁজ মিলল ডায়মন্ড হারবারের বিজেপি নেতার ছেলের! পরিবারের লোকেদের দাবি, তাঁদের কাছে একটি ফোন আসে। সেই ফোনেই খবর মেলে কিশোরের। কিন্তু কীভাবে নিখোঁজ? পুরীতেইবা পৌঁছল কীভাবে? তা স্পষ্ট নয় এখনও।

আরও পড়ুন:  Bratya Basu | CV Ananda Bose: এই চাইছেন অপসারণ, মুখোমুখি হতেই বাসুকে 'নমস্তে' বোসের!

এদিন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা জানান, 'পরিবারের বক্তব্য় অনুসারে  উড়ো ফোন আসে। বাবা-মা-সহ পুরো পরিবার ও আমাদের দলের সম্পাদক ওখানে সোমনাথ, তাঁকে নিয়ে আমরা গাড়ি রওনা করিয়ে দিই পুরীর উদ্দেশ্যে। পুরীতে পৌঁছে আমাদের বাড়ির ছেলে উদ্ধার করেন। কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছেন। প্রাথমিকভাবে ছেলেটি কথা বলার পরিস্থিতিতে নেই। এবং যে বিষয়টা প্রাথমিকভাবে পরিবারকে বলছে, সেটা খুবই উদ্বেগের। যেহেতু নাবালক, জাতীয় শিশু সুরক্ষা কমিশনে জানাব, তেমনি আগামীকাল হাইকোর্টেও জানাব। আমরা কেন্দ্রীয় কোনও এজেন্সিকে দিয়ে তদন্তের দাবি রাখব। আমরা চাই, পুরো বিষয়টা আদালতের কাছে তুলে ধরতে'।

শঙ্কুদেবের আরও বক্তব্য, 'রাজনীতিতে রাজনৈতিক দল থাকবেই, কিন্তু সরাসরি পরিবারের উপর এমন আক্রমণ হবে, পরিবারের বাচ্চাকে খুঁজে পাওয়া যাবে না, এই ধরণের পরিস্থিতি অন্তত বাংলায় আমরা আশা করি না'। সঙ্গে প্রশ্ন, 'সকালে আমরা সাংবাদিক সম্মেলন করলাম, ১০ দিন ধরে যে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না, রাত ৯টার সময়ে একটা ফোন, ওড়িশার পুরী থেকে সরাসরি এসে পৌঁছল তাঁর এক শিক্ষিকার কাছে?'

আরও পড়ুন:  Eid al-Fitr 2024: নাখোদা মসজিদে জমজমাট নামাজের আসর! হাজির তাপস রায় থেকে বিবেক গুপ্তা...

ঘটনাটি ঠিক কী? দলবদলের জন্য চাপ তৃণমূলের! রাজি না হওয়ার শেষপর্যন্ত বিজেপি নেতার ছেলেকে অপহরণ? বিস্ফোরক অভিযোগ করেছিলেন শঙ্কুদেব। গতকাল, বুধবার নিখোঁজ কিশোরের বাবা-মাকে সঙ্গে নিয়েই সাংবাদিক সম্মেলন করে তিনি। বিজেপি নেতার দাবি ছিল, গত ১ এপ্রিল থেকে ডায়মন্ড হারবারের সাতগাছিয়ার বিজেপি পঞ্চায়েত সদস্য ছেলে নিখোঁজ। থানায় গেলেও পুলিস FIR নিতে চায়নি। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে মামলা করা হয়েছে হাইকোর্টে। পাল্টা সাংবাদিক সম্মেলনে করে অবশ্য অভিযোগই খারিজ করে দিয়েছেন ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) রূপান্তর সেনগুপ্ত। কবে? গতকাল, বুধবারই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.