দুষ্কৃতীরা তামাংপন্থী, হামলায় নবান্নের মদত রয়েছে বললেন দিলীপ

Updated By: Oct 5, 2017, 05:30 PM IST
দুষ্কৃতীরা তামাংপন্থী, হামলায় নবান্নের মদত রয়েছে বললেন দিলীপ

নিজস্ব প্রতিবেদন: দার্জিলিংয়ে গিয়ে প্রবল বিক্ষোভের সম্মুখীন হলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।  দিলীপ ঘোষ, জয়প্রকাশ মজুমদার সহ বিজেপির শীর্ষ নেতাদের নিগৃহীত করা হয়। পাশাপাশি  চড়, থাপ্পড়, লাথি এমনকী কাঠ ছুড়ে বেধরক পেটানো হল বিজেপি সমর্থকদেরকে। কোনও উপায় না দেখে দিলীপ-সহ একধিক নেতা থানায় গিয়ে আশ্রয় নেন।

 

এই ঘটনার পরই দিলীপ ঘোষের প্রতিক্রিয়া জানতে ফোনে ধরলে তিনি ২৪ ঘণ্টাকে বলেন, "বিনয় তামাং জিন্দাবাদ, দিলীপ ঘোষ ফিরে ‌যাও বলে স্লোগান দিচ্ছিল হামলাকারীরা। কোনও পুলিশ ছিল না। এই হামলার তার নবান্নের সঙ্গে জোড়া রয়েছে। বিনয় তামাং ‌যাদের হয়ে ওকালতি করছেন তারাই এসব করেছে। আমাদের কর্মসূচি আগেও ভেস্তে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। একইভাবে আজও লোকজন জড়ো করে এই কাজ করা হয়েছে। "

দিলীপ ঘোষ আরও বলেন, পুরোপুরি পরিকল্পনা করেই হামলা করা হয়েছে। পাহাড় ছেড়ে কোথাও ‌যাচ্ছি না। ভয় দেখানোর জন্যই এসব করা হয়েছে। গোটা ঘটনার বিষয় চকবাজার থানায় লিখিত অভি‌যোগ করা হবে। কারও নাম নেওয়া মুশকিল কারণ এই দুষ্কৃতীদের চেনা সম্ভব নয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার দার্জিলিংয়ে ডিজিএনএস ভবনে দলের একটি বৈঠকে ‌যোগ দেন দিলীপ ঘোষ। সেই বৈঠকে আচমকাই ঢুকে পড়ে কিছু লোকজন। তারা দিলীপ ঘোষ ফিরে ‌যাও, বিনয় তামাং জিন্দাবাদ স্লোগান দিতে থাকে। এরপরই বৈঠক বাতিল করে দেন রাজ্য বিজেপি সভাপতি। দিলীপ ঘোষ বলেন "টিএমসি ও বিনয় তামাংয়ের লোকজন এই কাজ করেছে ‌যাতে বৈঠক হতে না পারে।"

আরও পড়ুন-

.